যশোর প্রতিনিধি ঃ যশোরে মাদক মামলায় এক যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার স্পেশাল জজ(জেলা ও দায়রা জজ) মোহাম্মদ সামছুল হক এ আদেশ দেন। সাজাপ্রাপ্ত পলাতক আসামি আমিনুর রহমান শার্শা উপজেলার বাগআঁচড়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের স্পেশাল পিপি সাজ্জাদ মোস্তফা রাজা।

আদালত সূত্র জানায়, ২০১৭ সালের ১১ ডিসেম্বর সকাল ১১টার পর বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা জানতে পারেন বাগআঁচড়ার বকুল চেয়ারম্যানের বাড়ির সামনে একজন মাদক বিক্রি করছে। পুলিশ তাৎক্ষনিক ওই এলাকায় অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে ব্যর্থ হয় আমিনুর। বেলা সাড়ে ১১ টায় তাকে আহাদ কমিশনারের বাড়ির পাশ থেকে আটক করা হয়। পরে তার ডান হাতে থাকা নীল একটি ব্যাগ থেকে সাদা পলেথিনে মোড়ানো ৫শ’ গ্রাম হোরোইন উদ্ধার করা হয়।

এ ঘটনায় বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সাজ্জাদুর রহমান বাদী হয়ে মামলা শার্শা থানায় মামলা করেন। মামলাটি তদন্ত করে ২০১৮ সালের ২৭জানুয়ারি এনআই এসআই যোগেশ চন্দ্র মন্ডল আদালতে চার্জশিট জমা দেন। মঙ্গলবার এ মামলার রায় ঘোষণা করে আদালত। আসামি আমিনুর পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আদেশ দেন।




Leave a Reply

Your email address will not be published.