যশোরে চৌগাছা উপজেলায় সড়ক দুর্ঘটনায় সুজন হালদার (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় রফিকুল ইসলাম (২৭) ও আতিয়ার রহমান (৪৫) নামের দুজন গুরুতর আহত হয়েছেন। বুধবার (৮ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার খড়িঞ্চা বাজারে এ দূর্ঘটনা ঘটে।
নিহত সুজন ঝিনাইদহ জেলার মহেশপুর থানার নোস্তি গ্রামের মৃত অবনীশ হালদার এর ছেলে। এবং আতিয়ার রহমান একই এলাকার মৃত দরুদ হোসেনের ছেলে। আহত রফিকুল ইসলাম এর পরিচয় পাওয়া না গেলেও তারা সবাই একই এলাকার লোক বলে জানা গেছে।
ঘটনার বিবরনে জানা যায়, বুধবার সকাল আনুমানিক সাড়ে ১১টায় নিজ এলাকা মহেশপুর থেকে মাছ নিয়ে আলমসাধু যোগে চৌগাছা মাছ বাজারে আসছিল।পথিমধ্যে উপজেলার খড়িঞ্চা বাজারের কাশেম মিয়ার ধানের চাতালের পাশে রাজনের দোতলা বাড়ির সামনে এসে পৌঁছালে হঠাৎ গাড়ির এক্সেল ভেঙে গাড়ি উল্টে যায় এবং গাড়িতে থাকা সুজন হালদার,ও তার সঙ্গীয় আতিয়ার ও গাড়ি চালক রফিকুল ইসলাম গাড়ির নিচে পড়ে গুরুতর আহত হয়। এরপর স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ কান্তা জানান, প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা শেষে সুজন হালদার কে মৃত ঘোষণা করা হয় এবং আহত গাড়ি চালক রফিকুল ও আতিয়ারের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে যশোর ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
চৌগাছা থানার দায়িক্তরত কর্মকর্তা এএসআই কামাল হোসেন বলেন, বিষয়টি শুনেই থানা পুলিশ ঘটনাস্থলে পৌছেছেন। এ সংক্রান্তে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।




Leave a Reply

Your email address will not be published.