যশোর অফিস : শফিকুল ইসলাম ভোলা (২০) নামে এক ভাংড়ি ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি এবং আটকে রেখে মারপিটের ঘটনায় দুইজকে আটক করে পুলিশের দিয়েছে জনতা। দুইজনের কাছ ধেকে একটি চাকুও উদ্ধার হয়।
এই ঘটনায় তিনজনের বিরুদ্ধে কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে। ভোলা চাঁচড়া রায়পাড়ার মান্নানের বাড়ির ভাড়াটিয়া বিপ্লব হোসেনের ছেলে।
আটক দুইজন হলো, চাঁচড়া রায়পাড়া সার গোডাউন মোড়ের মোহাম্মদ হবির ছেলে মোহাম্মদ গাজী (১৯) এবং সরকারি মুরগীর খামারের পেছনে কালীতলা এলাকার ড্রাইভার কালু বাবু দেবনাথের ছেলে নীরব দেবনাথ (১৯)। এছাড়া পলাতক আসামি হলো, সদর উপজেলার ভাতুড়িয়া গ্রামের সিরাজ হোসেনের ছেলে হাসান (২০)।
ভোলা এজাহারে উল্লেখ করেছেন, তিনি ভাংড়ি মালামাল কিনে তা বিক্রি করে থাকেন। গত ২১ জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে ভাংড়ি মালামাল কিনে বাড়ি ফেরার পথে সার গোডাউনের সামনে পৌছালে আসামিরা পথরোধ করে। এবং ১০ হাজার টাকা চাঁদা দাবি করে। বলে টাকা না দিলে ওই এলাকায় থাকতে পারবে না। তিনি টাকা দিতে না পারায় তাকে বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছিল। গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে সারগোডাউনের সামনে পোছালে আসামিরা তাকে পথে আটকে রাখে এবং এলোপাতাড়ি মারপিট করে। সে সময় তিনি চিৎকার দিলে আশেপাশের লোকজন এগিয়ে এসে মোহাম্মদ গাজী এবং নীরব দেবনাথকে একটি চাকুসহ আটক করে। সে সময় হাসান পালিয়ে যায়। লোকজন গণপিটুনি দেয় আটক দুইজনকে। পরে পুলিশে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে দুইজনকে হেফাজতে নেয়।




Leave a Reply

Your email address will not be published.