সমাজের আলো : যশোরে পুলিশ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা আলাদা অভিযানে গাঁজা ও বিলেতী মদসহ তিনজনকে আটক করেছে। এই ঘটনায় কোতয়ালি থানায় আলাদা চারটি মামলা হয়েছে।
যশোর সাজিয়ালি পুলিশ ক্যাম্পের সদস্যরা জানিয়েছে, শনিবার সকাল পৌনে ৮টার দিকে সদর উপজেলার চুড়ামনকাটি বাগডাঙ্গা গ্রাম থেকে রকিব উদ্দীন (৩৭) নামে এক যুবককে আটক করা হয়। সে ওই গ্রামের মৃত আলেক গাজীর ছেলে। তার ঘর তল্লালি করে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা জানান, গত শুক্রবার বিকেল সাড়ে ৫টারদিকে যশোর শহরের রেলরোডস্থ সোনালী ব্যাংক কর্পোরেট শাখার পেছনের আবুল হাসানের বাড়ির ভাড়াটিয়া আনোয়ার হোসেন ওরফে আনুর (৪০) বাড়িতে অভিযান চালানো হয়। গোপন সূত্রে সংবাদ পেয়ে অভিযান চালানোর আগেই আনু পালিয়ে যায়। তবে তার ঘর তল্লাশি করে ১০ বোতল বিলেতী মদ উদ্ধার করা হয়।তারা আরো জানিয়েছেন, গত বৃহস্পতিবার বিকেলে শহরতলীর পালবাড়ি গাজীরঘাট এলাকার দুলাল মাষ্টারের বাড়ির ভাড়টিয়া হাসান আলীর (৩৮) বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। হাসান মৃত নুর বক্স গাজীর ছেলে। তার ঘর তল্লাশি করে ২১০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর থেকে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে শেখহাটি মসজিদ পাড়ার মিন্টু গাজীর (৪১) বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তার ঘর তল্লাশি করে আধা কেজি গাঁজা জব্দ করা হয়েছে। মিন্টু ওই এলাকার মৃত লালু গাজীর ছেলে। #




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *