শহিদ জয়,যশোর প্রতিনিধি: যশোরে একের পর এক খুনের ঘটনায় উৎকণ্ঠা বাড়ছে মানুষের মধ্যে। তুচ্ছ ঘটনায় এবং স্থানীয় আধিপত্য দ্বন্দ্বে হত্যাকান্ডগুলো ঘটে যাচ্ছে। বিশেষ করে যশোর সদর উপজেলায় চিহ্নিত প্রতিপক্ষ ও পরিচিতজনদের হাতে খুনগুলো হচ্ছে। গত দু’মাসে ৫ খুনের পর ৮ জানুয়ারি প্রকাশ্য দিবালোকে তৃতীয় লিঙ্গের একজন খুন,ও ১০ জানুয়ারী সন্ধ্যায় অভয়নগরে সুন্দলী ইউনিয়নের নব নির্বাচিত মেম্বরকে গুলি করে হত্যার ঘটনায় শঙ্কাা আরও বেড়েছে।

ক্রাইম ঘটিয়ে সহজেই পালিয়ে যাওয়া যাবে এমন ধারণা থেকেই অপরাধীরা এসব ঘটনা ঘটিয়ে চলেছে বলে সংশ্লিষ্ট এলাকাবাসী ও নিহতদের স্বজনদের দাবি। পুলিশি টহল বৃদ্ধি, সন্ত্রাসী ও অস্ত্রধারীদের নতুন তালিকা করে আটকের দাবি তাদের। একই সাথে ভূক্তভোগী পরিবারের লোকজন এ ব্যাপারে সরকারের উচ্চ মহলের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন।

গত বছরের নভেম্বর ও ডিসেম্বরে ৫ খুন এবং চলতি জানুয়ারির শুরুতেই যশোর সদর উপজেলায় আরও একটি খুনের ঘটনা ঘটেছে। কলেজ ছাত্র, স্কুল ছাত্র, ইজিবাইক চালক, দোকানী, রাজনৈতিক ঘরানার যুবক এবং তৃতীয় লিঙ্গের একজন খুন হওয়ার ঘটনায় আইন শৃঙ্খলা ও অপরাধ প্রবনতা নিয়ে রীতিমত শঙ্কিত হয়ে পড়েছেন সাধারণ মানুষ। গত ৮ জানুয়ারি প্রকাশ্য দিবালোকে আধিপত্য ও পূর্ব শত্রুতার কারণে ভাড়াটে দুর্বৃত্তদের ব্যবহার করে খুন করা হয়েছে ধর্মতলা এলাকায় বসবাস করা আব্দুল কাদের ওরফে লাভলী নামে তৃতীয় লিঙ্গের ব্যক্তিকে। তিনি যশোরের বেজপাড়ার করিম মিস্ত্রীর ছেলে।




Leave a Reply

Your email address will not be published.