যশোর অফিস : কাবিন নামার কাগজ পরিবর্তন করে না দেয়া আখতার হোসেন (৫৪) নামে এক কাজীকে জীবননাশের হুমকি দিয়ে ভলিয়ম বুক থেকে কাগজ ছিড়ে নেয়ার অভিযোগ উঠেছে।
ঘটনাটি ঘটেছে যশোর সদর উপজেলার বালিয়াডাঙ্গা স্কুল শ্বশানরোড কাজী আফিসে। এই ঘটনায় দুইজনের বিরুদ্ধে কোতয়ালি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন কাজী আখতার হোসেন।অভিযুক্তরা হলো,বালিয়াডাঙ্গা মান্নান চেয়ারম্যান বাড়ি এলাকার জাকির হোসেন (৫৫) ও হাসান (৩২)।
তিনি লিখিত অভিযোগপত্রে উল্লেখ করেছেন, বালিয়াডাঙ্গা সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের মেইন গেটের পাশে কাজী অফিস আছে। ২০১৭ সালে ওই এলাকার খুরশিদা খাতুনের সাথে সদর উপজেলার গাওঘেরা গ্রামের আবুল হোসেনের ছেলে মেহেদী হাসানের বিয়ে হয়। বিয়েটি তিনিই পড়ান এবং দেহমোহরানার স্থানে ৮০ হাজার টাকা বসানো হয়। ছেলের দেয়া গহনা বাবদ ওই ৮০ হাজার টাকা উসুল হিসাবে ধরা হয়। পরবর্তীতে খুরশিদার সাথে মেহেদীর মনমালিন্য হয়। এবং উভয় পরিবারের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। গত ১৩ সেপ্টেম্বর রাত ১০টার দিকে আসামিরা তার কাজী অফিসে আসে এবং ভলিয়মবুক থেকে কাবিননামা পরিবর্তন করতে চাই। তিনি রাজি না হওয়ায় আসামিরা তাকে গালিগালাজ করে এবং মারপিট করতে উদ্যত হয়। পরে ভলিয়মবুক থেকে কাগজ ছিড়ে নিয়ে হুমকি দিয়ে চলে যায়।




Leave a Reply

Your email address will not be published.