যশোর অফিস : যশোরে ডিবি পুলিশের অভিযানে আন্ত:জেলা চোর ও ছিনতাইকারী চক্রের চার সদস্যকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দুইটি ইজিবাইক ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলেন, যশোর সদর উপজেলার কাজীপুর ক্লাব মোড়ের মৃত আলী মোল্লার ছেলে মনির হোসেন, তুলা গোলদার পাড়া আশ্রয়ন প্রকল্প এলাকার মুন্না খানের ছেলে জনি হোসেন, তুলা গোলদারপাড়ার মৃত সাত্তারের ছেলে রিজাউল গাজী ও মুড়লি খাঁ পাড়ার মৃত গহর আলীর ছেলে শাহ পরান ওরফে পাখি।

ডিবি পুলিশ জানায়, গত ৭ মার্চ বেজপাড়ার আব্দুল্লাহ আল মামুন নামের এক ব্যক্তির ইজিবাইক ভাড়ায় চালানোর কথা বলে ইজিবাইকটি আত্মসাৎ করে চালক মনির হোসেন। এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা হয়। এছাড়া সম্প্রতি শহরে ইজিবাইক চুরি ও ছিনতাই বৃদ্ধি পাওয়ায় বিষয়টি নিয়ে তদন্তে নামে ডিবি পুলিশ। তার প্রেক্ষিতে জেলা গোয়েন্দা শাখার এলআইসি টিম এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে মুড়লী মোড় এলাকায় শুক্রবার রাত আটটায় অভিযান চালিয়ে একটি চোরাই ইজিবাইক খোলার সময় হাতে নাতে চোর চক্রের দুইসদস্যকে আটক করে। পরে তাদের দেয়া তথ্যে রাজারহাট রেলগেট এলাকায় অভিযান চালিয়ে আরও দুই সদস্যকে আটক করে। একই সাথে আরো একটি ইজিবাইক ও একটি প্রাইভেট কার উদ্ধার করে। এ ঘটনায় এসআই মফিজুল ইসলাম বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেছেন।
ডিবি আরও জানায়, আসামিরা সংঘবদ্ধ আন্তঃজেলা ইজিবাইক চোর ও ছিনতাইকারী চক্রের সদস্য। তাদের সাথে জড়িত আরও অনেকে রয়েছে। তাদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।




Leave a Reply

Your email address will not be published.