যশোর অফিস : যশোরের ঝিকরগাছা ধর্ষণ মামলার আসামি কারাগার থেকে জামিনে বের হয়ে ফের ধর্ষণের চেষ্টা করেছে। একই সাথে মামলা উঠিয়ে নিতে হত্যার হুমকিও দিয়েছে। এসব অভিযোগ এনে দুইজনকে অভিযুক্ত করে মঙ্গলবার আদালতে মামলা করেছেন ভুক্তভোগি ওই নারী। আদালত অভিযোগ আমলে নিয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক নীলুফার শিরিন সিআইডি পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
মামলার প্রধান আসামি মিজানুর রহমান ঝিকরগাছা উপজেলার সোনাকুড় গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে ও তার সহযোগি একই গ্রামেন আনারুল গাজীর ছেলে আল আমিন।
মামলায় উল্লেখ করা হয় মিজানুর রহমান বিভিন্ন সময় তাকে কু প্রস্তাব দিত ও হয়রানী করতো। কিন্তু রাজি না হওয়ায় বাদীকে ধর্ষন করে। এ বিষয়ে বাদী ঝিকরগাছা থানায় মামলা করে। পুলিশ ওই মামলায় মিজানুরকে আটক করে আদালতে সোপর্দ করে। আদালত থেকে জামিনে বের হয়ে ২৩ নভেম্বর বাড়িতে হাজির হয় মিজানুর ও তার সহযোগি আল আমিন। এসময় বাদীর বাড়িতে কেউ না থাকার সুযোগে জোর করে ঘরে ঢুকে ফের ধর্ষণের চেষ্টা করে মিজান। এসময় বাদী ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে আসামিরা ঘটনাস্থল ত্যাগ করে। যাওয়ার আগে থানায় দায়ের করা মামলা উঠিয়ে নিতে বেল অন্যথায় হত্যার হুমকি দেয়। বাধ্য হয়ে বাদী আদালতে এ মামলা করেন। #




Leave a Reply

Your email address will not be published.