যশোর প্রতিনিধি : যশোরের বাঘারপাড়া উপজেলার বাঘুটিয়া ইঊনিয়নের দক্ষিণ শ্রীরামপুর গ্রামের পুকুরের পানিতে ডুবে তিন শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ সোমবার দুপুর ১ টার দিকে ওই শিশুরা পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মৃত শিশুরা হল বাঘারপাড়া উপজেলার বাঘুটিয়া ইঊনিয়নের দক্ষিণ শ্রীরামপুর গ্রামের হারুন মোল্লার মেয়ে তমা (৮), কামরুল ইসলামের মেয়ে সুমাইয়া (৮) ও শাহিদ মোল্লা ছেলে হোসাইন (৫)।বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দিন জানান, আজ সকালে ওই তিন শিশু বাড়ির পাশে খেলা করতে যায়। দুপুরে বাড়ি না ফেরায় তাদের খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। পার্শ্ববর্তী পুকুরপাড়ে ওই তিন শিশুর জুতা পড়ে থাকতে দেখা যায়। এরপর স্থানীয় পানিতে নেমে ডুব দিয়ে এক শিশুকে উদ্ধার করে। পরবর্তীতে আরও দুইজনকে উদ্ধার করা হয়। এরপর তাদের বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এলাকাবাসীপক্ষ থেকে জানা গেছে,ওই তিন শিশু একসাথে পুকুরে গোসল করতে নেমেছিল। সাঁতার না জানায় পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে।স্থানীয় ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান জানান, গোসল করতে নেমে ওই তিন শিশুর মৃত্যু হয়েছে। মৃত ওই তিন শিশু একে অপরের প্রতিবেশি।




Leave a Reply

Your email address will not be published.