যশোর স্টেডিয়াম মাঠে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে বিশাল প্রচার মিছিল করেছেন সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।
মঙ্গলবার (২২ নভেম্বর) বিকালে শহরের বঙ্গবন্ধু মুর‌্যালের সামনে থেকে আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, মহিলালীগ, যুবমহিলা লীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি প্রচার মিছিলটি বের করেন।
মিছিলটি বঙ্গবন্ধু মুর‌্যাল থেকে দড়াটানা, আওয়ামী লীগের পার্টি অফিস, চিত্রামোড়, চৌরাস্তা, আরএন রোড়সহ বিভিন্ন সড়কে প্রদর্শন করে।
কাজী নাবিল আহমেদের নেতৃত্বে মিছিলে অংশ নেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল, জেলা আওয়ামী লীগের সমাজকল্যাণ সম্পাদক সুখেন মজুমদার, উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু, সদস্য কামাল হোসেন, জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, প্রচার সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ জাহিদ হোসেন মিলন, অর্থ সম্পাদক ফিরোজ আলম, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আলাউদ্দিন মুকুল, সদস্য কেরামত আলী মোল্লা, সদস্য এস এম রবি সিদ্দিকী, জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ সদস্য জবেদ আলী, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, জেলা মহিলালীগের সভাপতি লাইজুজ্জামান, জেলা যুবমহিলালীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজান কবির শিপলু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব প্রমুখ।
মিছিল থেকে নেতাকর্মীরা শেখ হাসিনার উন্নয়ন চিত্র তুলে ধরে স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলেন।
তারা বলেন, দেশে উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই। দেশের স্বার্থে, স্বাধীনতার স্বার্থে ও উন্নয়নের স্বার্থে শেখ হাসিনাকে বার বার রাষ্ট্রক্ষমতায় আনতে হবে। যশোরসহ খুলনা বিভাগে শেখ হাসিনার শক্ত অবস্থান জানান দিতে স্টেডিয়াম মাঠ কানায় কানায় পরিপূর্ণ করার বিকল্প নেই।

 

যশোর অফিস




Leave a Reply

Your email address will not be published.