যশোর প্রতিনিধি : যশোরে বিএনপি নেতাকর্মীদের গণহারে আটকের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত তিনদিনে ১২০ নেতাকর্মীকে আটক করা হয়েছে। আগামী ২৭ মে অনুষ্ঠিতব্য মহাসমাবেশকে কেন্দ্র করে গণহারে আটক চলেছে বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়েছে। আজ দুপুর সাড়ে ১২টায় জেলা বিএনপির উদ্যোগে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু বলেন, বিএনপি ১০ দফা দাবিতে নিয়মতান্ত্রিক আন্দোলন করছে। দেশের বিভিন্ন জেলায় দাবি আদায়ে সমাবেশ হচ্ছে। এরই ধারাবাহিকতায় আগামী ২৭ মে যশোরে মহাসমাবেশ হবে। এ সমাবেশে দলের মহাসচিব উপস্থিত থাকবেন। এজন্য জেলা বিএনপির পক্ষ থেকে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর আবেদনও করা হয়েছে। সমাবেশ সফল করতে প্রস্তুতি সভা শুরু করার পর গত ১৭ মে থেকে গণহারে আটক শুরু করেছে পুলিশ। গত তিনদিনে জেলা ও উপজেলা বিএনপির ১২০ নেতাকর্মীকে আটক করা হয়েছে। অবিলম্বে এ আটক অভিযান বন্ধের দাবি জানানো হয় সংবাদ সম্মেলনে। পাশাপাশি জনগণের নায্য দাবি আদায়ের আন্দোলনে সহযোগিতার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানানো হয়েছে।
সংবাদ সম্মেলনে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকন, যশোর নগর বিএনপির সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী উপস্থিত ছিলেন




Leave a Reply

Your email address will not be published.