যশোর অফিস : যশোরে ভবন নির্মানে লাখ টাকা চাঁদা না দেয়ায় ফজলে রাব্বি নামে এক ইঞ্জিনিয়ারকে খুন জখমের ভয়ভীতি দেখানোর অভিযোগে আদালতে মামলা হয়েছে। গত বৃহস্পতিবার যশোর শহরতলীর ঘোপ জেল রোডের বাসিন্দা ফজলে রাব্বি দুই সহোদরের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাতনামা আরো ২/৩জনের বিরুদ্ধে এই মামলা করেছেন। বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) মামলাটি তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন।
আসামিরা হলো, শহরতলীর নওয়াপাড়া ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড জলপাইতলার মোশারফ হোসেনের দুই ছেলে আরাফাত হোসেন ও রাহাত হোসেন।
বাদী মামলায় জানিয়েছেন, তিনি পেশায় একজন প্রকৌশলী। যশোর শহরের ঘোপ জেল রোডের নিজস্ব জমিতে একটি বাড়ি নির্মাণের জন্য কাজ চলছিল। কিন্তু বাড়ির কাজ শুরুর আগে থেকেই আসামিরা চাঁদা দাবি করে আসছিল। সম্প্রতি ওই বাড়ির ছাদ ঢালাইয়ের কাজ চলমান রয়েছে। এরই মধ্যে আরাফাত ও রাহাতসহ কয়েকজনে এসে তার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। রাজি না হলে তাকে খুন জখমের হুমকি দেয়া হয়। গত ১৯ জুন বিকেল তিনটার দিকে আসামিরা এসে দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে বাড়ির পশ্চিম পাশে থাকা ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার তার ছিড়ে নিয়ে যায়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *