যশোর প্রতিনিধি : যশোর কোতয়ালী মডেল থানা ও যশোর ডিবি পুলিশের সমন্বয়ে যৌথ অভিযানে অভিযানে শহরের চাচঁড়া রায় পাড়াস্থ আঞ্চলিক প্রাণি রোগ অনুসন্ধান গবেষণাগারের প্রধান গেটের সামনে থেকে শুক্রবার গভীর রাতে যশোর জেলার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী জাফরকে (২৮) বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলিসহ দুটি অবিস্ফোরিত শক্তিশালী হাত ককটেলসহ আটক করেছে। এ ব্যাপারে যশোর কোতয়ালী থানার এসআই সালাউদ্দিন খান বাদি হয়ে যশোর কোতয়ালী থানায় মামলা করেছেন। যার মামলা নং ৭৯,

পুলিশ জানায়, শীর্ষ সন্ত্রাসী জাফরের বিরুদ্ধে বিস্ফোরক, মাদকদ্রব্য ও অস্ত্র, হত্যাসহ ২৭টি মামলা রয়েছে। জাফরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,সে তার সহযোগীদের নিয়ে যশোর শহর ও শহরতলীতে নাশকতা সৃষ্টির পরিকল্পনা করার জন্য অবৈধ অস্ত্রগুলি, বিস্ফোরকদ্রব্য সংগ্রহ করছিল আসছিল। এলাকায় জাফরসহ মেহেদি, আসিব,রুবেল ফয়সাল,বাপ্পী,ভোলা ট্যাটো সুমনসহ অন্যান্যদের বিরুদ্ধে অস্ত্র, দাঙ্গা চুরি ছিনতাইসহ বহু অভিযোগ রয়েছে। তাদের অত্যাচারে রেলষ্টেশন বাজার এলাকার বিভিন্ন ব্যবসায়ী,ট্রেনযাত্রী হোটেল বোর্ডারসহ বিভিন্ন ব্যক্তিবর্গকে ফাঁদে ফেলে অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদা আদায় ও ছিনতাই করে বলে অভিযোগ রয়েছে। উল্লেখিতদের মধ্যে মেহেদি জাফর, রুবেলের অত্যাচার বেশি। তারা সবাই ম্যানসেলের লোক পরিচয় দিয়ে বিভিন্ন অপরাধ করছে। তাদের ভয়ে কেউ প্রশাসনে কাছে কোন অভিযোগ করতে সাহস পায় না। জাফর ও মেহেদীর বিরুদ্ধে চাদাবাজি ছিনতাই, ব্লাকমেইলসহ আরো বহু অভিযোগ ও মামলা রয়েছে। তার ও তার দলবলে মধ্যে শীষ সন্ত্রাসী মেহেদি, রুবেল এলাকায় একের পর এক অপরাধ করেই চলেছে।শীর্ষ সন্ত্রাসী জাফর শহরের শংকরপুর আশ্রম মাদ্রাসার পিছনে আব্দুল হান্নান মিয়া ওরেফে তনু টনুর ছেলে।

এদিকে শুক্রবার সন্ধ্যায় পুলিশ সদর উপজেলার রুপদিয়া বাজারের খাবারের হোটেল থেকে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলিসহ দুইজনকে আটক করেছে। এদের মধ্যে আটক শাহিন আলম নরেন্দ্রপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিও সদর উপজেলার চাউলিয়া গ্রামের মুনসুর ফকিরের ছেলে। আর তার সহযোগির নাম রাজ। তিনি পুলেরহাট তফসীডাঙ্গা গ্রামের কাউছার আলী ওরফে বাবুল মিয়ার ছেলে। এব্যাপারে থানায় মামলা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published.