যশোর অফিস : যশোর সদর উপজেলার চানপাড়ায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগে রাশেদ হোসেন (২২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা। রাশেদ ওই গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা সুবাহান মন্ডলের ছেলে।
ওই ছাত্রীর মা কোতয়ালি থানায় দায়েরকরা এজাহারে উল্লেখ করেছেন, তার মেয়ে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। তিনি এবং তার স্বামী যখন কাজের উদ্দেশ্যে বাড়ির বাইরে যান, সে সময় আসামি প্রায় সময় কাজ করার কথা বলে তার বাড়িতে নিয়ে যায়। গত মঙ্গলবার সকাল ১০টার দিকে তিনি ও তার স্বামী বাড়িতে ছিলেন না। এ সময় আসামির স্ত্রীও বাড়িতে ছিলো না। এই সুযোগে আসামি তার মেয়েকে বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে তার ঘরে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। সেসময় তার মেয়ে চিৎকার দিলে আশেপাশের লোকজন টের পেয়ে বাড়িতে গেলে আসামি রাশেদ কৌশলে পালিয়ে যায়।
এই ঘটনায় থানায় এবং র‌্যাব ক্যাম্পে অভিযোগ দেয়া হলে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা মঙ্গলবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে বাউলিয়া মোড় থেকে রাশেদকে আটক করে। পরে সকালে থানায় সোপর্দ করা হলে থানা পুলিশ তাকে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেয়।




Leave a Reply

Your email address will not be published.