যশোর অফিস : যশোর শহরতলীর শেখহাটি কালীতলা এলাকার আওয়ামী লীগ নেতা আলমগীর হোসেন আলমের ছেলে তৌহিদুর রহমান জুয়েলের আমবাগানে অস্ত্র গুলি নিয়ে অবস্থান এবং জুয়েলসহ দুইতিনজনের ওপর হামলার ঘটনায় কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে।
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের ডিএডি শফিকুল ইসলাম বুধবার রাতে ৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪/৫ জনের বিরুদ্ধে মামলাটি করেন।
আসামিরা হলো, ঝুমঝুমপুর চন্দের মোড়ের মৃত আনসার আলীর ছেলে মোমেল (৪২), সোহরাব হোসেনের ছেলে শিহাব (৩৩), তমালতলা এলাকার আবুল হোসেনের ছেলে বক্কার (৩৩) এবং বাবলতলা বজন্দার পাড়ার স্বর্ণকার কালামের ছেলে সুমন (৩২)।
র‌্যাব এজাহারে উল্লেখ করেছে, উল্লেখিত আসামিরা বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে জুয়েলের আমবাগানের মধ্যে অবস্থান করছিলে। সে সময় জুয়েল, একই এলাকার নজরুল ইসলামের ছেলে হযরত আলী (২২), সিরাজুল ইসলামের ছেলে ফজলুর রহমান নয়ন (৩৩) ওই বাগানে গেলে আসামিরা তাদের ওপর হামলা করে। এতে হযরত আলীর হাতে লাগে এবং একটি ওয়ান স্যুটারগান থেকে দুইটি গুলি পড়ে যায়। পরে জুয়েলকে লক্ষ্য করে দুইটি বোমার ছুড়ে মারে। কিন্তু সে দুটি অবিস্ফোরিত থেকে যায়। সে সময় র‌্যাব সদস্যদের জানালে র‌্যাব সদস্যরা সেখানে গেলে আসামিরা পালিয়ে যায়। পরে সেখান থেকে দুই রাউন্ড গুলি ও অবিস্ফোরিত দুইটি বোমা উদ্ধার করে।




Leave a Reply

Your email address will not be published.