যশোর প্রতিনিধি : যশোর শহরতলীর আরবপুর এলাকার জামিয়াতুস সুফফাহ আল ইসলামিয়া মাদ্রাসার ১৪ বছরের এক ছাত্রকে বলাৎকারের অভিযোগ একই মাদ্রাসার তিন ছাত্রের বিরুদ্ধে মামলা হয়েছে। বলৎকারের স্বীকার ওই ছত্রের মা শুক্রবার রাতে কোতয়ালি থানায় মামলা করেন।
আসামিরা হলো শহরের চাঁচড়ার রফিকুল ইসলামের ছেলে জুবাযের হোসেন (২০) খুলনা জেলার পাইকগাছার আরাজি ভবানীপুরের রফিকুল ইসলামের ছেলে রিয়াজুল ইসলাম (২১) ঝিকরগাছা উপজেলার পদ্মপুকুর গ্রামের আবির হোসেনের ছেলে আব্দুল গফুর (১৯)। তবে, অপরজন জুবাযের হোসেন পালিয়ে গেছে। এ ঘটনায় অভিযুক্ত রিয়াজুল ইসলাম ও আব্দুল গফুরকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ।
মামলায় বলা হয়েছে, যশোরের আরবপুর এলাকার ওই মাদ্রাসায় ২৫ আগস্ট রাতে এক ছাত্রকে মুখ চেপে ধরে মাদ্রাসার ছাদে নিয়ে ওই প্রতিষ্ঠানের তিন ছাত্র পালাক্রমে বলাৎকার করে। এর আগে দুই বার ওই ছাত্রকে বলৎকারের জন্য কু প্রস্তাব দেয়। এ ঘটনার পর ওই ছাত্র প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষকদের জানায়। জানানোর কারণে ভিকটিমকে মারপিট করে অভিযুক্তরা। এক পর্যায় ওই ছাত্র বিষয়টি তার পরিবারকে জানায়। শুক্রবার সকালে পরিবার পুলিশকে বিষয়টি জানায়। পুলিশ খোঁজখবর নিয়ে ঘটনার সত্যতা পায়। বিকাল ৫টায় পুলিশ ওই মাদ্রাসায় অভিযান চালিয়ে ওই দুইজনকে আটক করে। এসময় পালিয়ে যায় অভিযুক্ত জুবায়ের।
কোতোয়ালি থানার ওসি তদন্ত শেখ মনিরুজ্জামান বলেন, এ বিষয়ে পুলিশের তদন্ত চলছে। আটকের বিষয়টি তিনি স্বিকার করেন।
এদিকে, অপর একটি সূত্র জানায়, পুলিশ আসামিদের আটক করতে গেলে মাদ্রাসার কতিপয় ছাত্র বাধা দেয়। এসময় পুলিশের একটি গাড়ির পাবলিক ড্রাইভারকে মারপিট করা হয়




Leave a Reply

Your email address will not be published.