যশোর প্রতিনিধি : যশোর শহরের কারবালা ধোপাড়াই এরফান ফারাজি (২২) নামে এক যুবক খু ন হয়েছেন । আজ বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এরফান পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র।
মৃ ত এরফান ফারাজি কারবালা ধোপা পাড়ার মোঃ রফিকুজ্জামান এর রফিকের পুত্র।
মিরীতের পিতা জানিয়েছেন, এরফান ফারাজি সবেমাত্র ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাস করেছে। এখন চাকরি খোঁজ করছে। এ অবস্থায় বসে না থেকে বাড়ির সামনে তাকে একটি মুদির দোকান করে দিয়েছেন। ওই মুদির দোকানে বসে বেচাকেনা করার সময় ৫/ ৬ জনের একদল সন্ত্রাসী তিনটি মোটরসাইকেলে এসে অতর্কিত তার উপর হামলা চালায় এবং বুকে আঘাত করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করার পর যশোর ২৫০ হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের ডাক্তার বিচিত্র মল্লিক বিকেল চারটা বিশ মিনিটে এরফান ফারার দিকে মৃত ঘোষণা করেন। শোকাহত পিতা জানিয়েছেন, তার ছেলে কোন দল করে না। সে পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা পাস করে দোকানে আমার সাথে সময় দিত। কিজন্যে কারা তাকে আঘাত করেছে তাও তিনি বলতে পারছেন না। ও এলাকার পৌর কাউন্সিলর রাজিবুল ইসলাম রাজীব জানিয়েছেন, ছেলেটি খুব ভালো মানুষ ছিল তার শত্রু ছিল এমন তার জানা নেই। কি কারনে কারা তাকে ছুরিকাঘাত করেছে এটাও তিনি বলতে পারছেন না। পুলিশ জানিয়েছেন, কারা কি জন্য এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো পরিষ্কার নয় তবে তদন্ত চলছে তদন্ত বিষয়টি সম্পর্কে পরিষ্কার হয়ে যাবে। ইরফানের লাশ বর্তমানে হাসপাতাল মর্গে রয়েছে।এদিকে, ঘটনার পর র‌্যাব, পুলিশসহ বিভিন্ন আইনপ্রয়োগকারী সংস্থার একাধিক টিম ঘটনাস্থল পরিদশর্ন করে।
যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরেই তাকে হত্যা করা হয়েছে।#

 




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *