যশোর প্রতিনিধি:যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের কিশোর সিরাজ ইসলাম (১৭) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আজ মঙ্গলবার সকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি নীলফামারী জেলার ডোমার উপজেলার গোসাইগঞ্জ গ্রামের আব্দুল জলিলের ছেলে।

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালক মঞ্জুরুল হাসান বলেন, নারী ও শিশু নির্যাতন আইনের একটি মামলায় চলতি বছরের ১৫ মার্চ সিরাজকে যশোরে শিশু উন্নয়ন কেন্দ্রে আনা হয়, যার মামলা নং ৩ তাং১৫/৩/২২। তিনি জানান,গত ২৮ মে জ্বর, শ্বাসকষ্ট শুরু হলে মুঠোফোনে তার পরিবারের সাথে যোগাযোগ করে একই দিন তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আজ মঙ্গলবার সকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক আহমেদ তারেক শামস বলেন, কিশোর সিরাজ জ্বর, শ্বাসকষ্ট, রক্তসল্পতা, জণ্ডিসে ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় মারা যায়।
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সমাজসেবা অফিসার রুবেল হাওলাদার বলেন, সিরাজ অসুস্থ হলে তার যাবতীয় চিকিৎসার দায়িত্ব যথাযথভাবে পালন করা হয়। মারা যাওয়ার পর তার পিতা আব্দুল জলিল ও মাতা স্মৃতি বেগমের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। অ্যাম্বুলেন্সযোগে তারা মৃতদেহ নীলফামারী জেলায় নিজ বাড়িতে নিয়ে গেছেন।




Leave a Reply

Your email address will not be published.