যশোর অফিস : যশোরের মণিরামপুরে সড়কের পাশ থেকে দুই মোটরসাইকেল আরোহীর মরদেহ উদ্ধার করা হয়েছে। একই সময় গুরুতর আহত অবস্থায় আর একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।বুধবার রাত সাড়ে ১১টার দিকে যশোর-চুকনগর সড়কের মণিরামপুর ডিগ্রি কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকার নরনিয়া গ্রামের আইয়ুব মোড়লের ছেলে মাসুদ রানা (২৬) এবং একই এলাকার আলী মোড়লের ছেলে রাকিব মোড়ল (২৫)।
পুলিশ জানায়, বুধবার রাত সাড়ে ১১টার দিকে যশোর-চুকনগর সড়কের মণিরামপুর ডিগ্রি কলেজ এলাকায় দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলসহ তিনজনকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করেছে। গুরুতর আহত একজনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত মাসুদের বড় ভাই রিপন হোসেন জানান, তার ভাই এবং রাকিব মোটরসাইকেলের মালামাল কিনতে বুধবার বিকালে যশোরে গিয়েছিল। রাতে মোটরসাইকেলে যশোর থেকে চুকনগর ফেরার পথে এ দুর্ঘটনা ঘটেছে।
মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ এবং এক ব্যক্তিকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published.