সমাজের আলো : সাতক্ষীরার শ্যামনগর উপজেলা যুবলীগের প্রভাবশালী নেতা আহসানুর রহমানের ছোট ভাই জামাদুল ইয়াবা বিক্রয় কালীন সময়ে তার বাড়ির সামনের ইটের সোলিং রাস্তা থেকে হাতে নাতে  আটক করেছে শ্যামনগর থানা পুলিশ।সে হায়বাতপুর গ্রামের শেখ মেহের আলীর পুত্র।

বৃহস্পতিবার, গোপন সংবাদের ভিত্তিতে শ্যামনগর থানা এলাকায় মাদক বিক্রয়ের জন্য অবস্থান করে। পুলিশ ঘটনার সত্যতা পেয়ে তাদের ফোর্স সহ সেখানে চলে যান। মাদক বিক্রেতা ব্যবসায়ী জামাদুল পুলিশকে দেখে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে হাতেনাতে আটক করে এবং পুলিশ তার দেহ তল্লাশি করে ৪০ পিস পায়। স্থানীয় সূত্রে আরো জানা যায়, ওই মাদক বিক্রেতা জামাদুল তার ভাই শ্যামনগরের প্রভাবশালী যুবলীগের নেতা হওয়ায় তার ছত্র ছায়ায় দীর্ঘদিন ধরে মাদক পাচার ও ব্যবসা করে আসছে। হঠাৎ করে আঙ্গুল ফুলে কলাগাছ হওয়ায় এলাকাবাসীর মধ্যে এলাকাবাসীর মধ্যে গুঞ্জন শোনা যায় । আহসানুর ও তার ভাই কেন্দ্রীয় যুবলীগের একজন সদস্যের ঘনিষ্ঠ সম্পর্ক থাকায় এটাকে পুঁজি করে রাজনৈতিক ছত্রছায়ায় নির্বিঘ্নে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ব্যবসা করে আসছিলো।

এ ঘটনার সত্যতা প্রকাশ করে শ্যামনগর থানা সুযোগ্য অফিসার ইনচার্জ মুহাঃ নূরুল ইসলাম বাদল বলেন,মাদক নির্মূলে মাননীয় পুলিশ সুপার জনাব, কাজী মনিরুজ্জামান পিপিএম মহোদয়ের নির্দেশনায় শ্যামনগর থানা পুলিশের এর যোগ্য নেতৃত্বে এসআই(নিঃ)/ বিশ্বজিত কুমার ঘোষ, সহযোগী এএসআই (নিঃ)/মোঃ ইব্রাহিম খলিল, কং/১২৭০ প্রভাষ দাস সহ শ্যামনগর থানা পুলিশের একটি চৌকস অভিযানিক দল ইং-২১/০৬/২০২৩ তারিখ রাত আনুমানিক ৯ টায় অভিযান পরিচালনা করে শেখ জামাদুল ইসলাম(৩৫) এর দেহ তল্লাশী করে ৪০(চল্লিশ) পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ তাকে গ্রেফতার করা হয়। তার নামে শ্যামনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটা মামলা রুজু হয়েছে।

এমন ঘটনায় শ্যামনগরের মানুষের মাঝে স্বস্তির নিঃশ্বাস ফিরে পেয়েছে। শ্যামনগরের অলিতে গলিতে মাদকের ছড়াছড়ি । এই সর্বনাশা মাদক ইয়াবা ট্যাবলেট ছড়িয়ে পড়ায় পাড়া ও মহল্লায় উঠতি বয়সের তরুণদের মাঝে ব্যাপক হারে মাদক আসক্ত হয়ে পড়ছিল। শ্যামনগর সচেতন মহল শ্যামনগর থানা পুলিশকে সাধুবাদ জানিয়েছেন এবং এই কার্যক্রম অব্যাহত রাখার অনুরোধ জানান ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *