সমাজের আলো: মণিরামপুর উপজেলার রাজগঞ্জ এলাকায় এক গোয়ালঘর থেকে ৬টি গরু চুরি করে পালানোর সময় জনগণের ধাওয়ায় গরু ফেলে পালিয়েছে চোরের দল। ঘটনাটি ঘটেছে বুধবার (২৯ ডিসেম্বর-২০২১) দিবাগত গভীর রাতে রাজগঞ্জের মোবারকপুর বাবুপাড়ার গোপাল সিংহের বাড়িতে।

জানাগেছে- প্রতিদিনের ন্যায় গোপাল সিংহ তার ৬টি গরুর খাবার দিয়ে গোয়ালঘরের দরজায় ছিকোলির সাথে তালা আটকিয়ে গোপাল সিংহ ও তার পরিবার নিজেদের ঘরে ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটারদিকে ওই গোয়ালঘরে থাকা ছাগলের ডাকাডাকিতে ঘুম ভেঙ্গে গেলে গোপাল সিংহ বাইরে আসার চেষ্টা করে। তখন বারান্দার গ্রীল বিপরিত থেকে ছিকোলি দিয়ে আটকানো ছিলো। গোপাল সিংহ চিৎকার দিয়ে লোকজন ডাকে এবং গ্রীল খুলে গোয়ালঘরে যেয়ে গরু না পেয়ে সবাই চিৎকার দিয়ে আশপাশে খুঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায় বাড়ির পাশের শশ্বানঘাটের মেহগনি বাগান থেকে গাছে বাঁধা অবস্থায় ৬টি গরু উদ্ধার করেন তারা। ঘটনাস্থলে একটি টর্চ লাইট পাওয়া গেছে।

গরুর মালিক গোপাল সিংহ জানান- ছোট-বড় মিলে ৬টি গরু ছিলো আমার গোয়ালঘরে। গরুগুলো চোরেরা চুরি করে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিলো। কিন্তু পারেনি। গরু ৬টির আনুমানিক মূল্য ৮ লক্ষ্য টাকা।

তিনি আরো বলেন- গরুগুলো চুরি হয়ে গেলে আমি খুব ক্ষতিগ্রস্থ হতাম। স্থানীয় ইউপি সদস্য জি.এম মশিউর রহমান বলেন- আমি ঘটনাটি শুনেছি। তবে পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে কিনা আমি জানিনা।

রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইনসপেক্টর বাণী ইসরাইল বলেন- আমাকে কেউ এঘটনা আগে জানাইনি। তবে খোঁজ নিয়ে ব্যবস্থা নেবো




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *