সমাজের আলো : পারিবারিক কলহের জেরে জয়পুরহাটের কালাই উপজেলার ধুনট গ্রামে স্ত্রীকে পুকুরের পানিতে চুবিয়ে হত্যা করার অভিযোগে স্বামী সাদেক আলী ফকিরকে (৬০) গ্রেপ্তার করেছে পুলিশ।পুলিশ জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাদেক আলী স্ত্রীকে হত্যার দায় স্বীকার করেছেন।মঙ্গলবার (১২ অক্টোবর) বেলা ১২টার দিকে নিহতের ভাই মঞ্জুর আলমের দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সাদেক আলী বাবু জয়পুরহাটের কালাই উপজেলার ধুনট গ্রামের বাসিন্দা।

জানা গেছে, ধুনট গ্রামের সাদেক আলী বাবু ও তার স্ত্রী বিলকিছ বেগম হঠাৎ করেই সোমবার (১১ অক্টোবর) রাতে নিখোঁজ হয়। এ সময় স্বজন ও প্রতিবেশীরা বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করে কোনো সন্ধান পায়নি। পরে মঙ্গলবার বেলা ১১টার দিকে বিলকিছ বেগমের মরদেহ বাড়ির পাশে একটি পুকুরে ভাসতে দেখে পুলিশেকে খবর দেয় প্রতিবেশীরা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার করে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মালিক জানান, সোমবার রাতে সাদের আলী তার স্ত্রীকে বাড়ির পাশে একটি পুকুর পাড়ে ডেকে নিয়ে যায়। পারিবারিক বিরোধে জেরে সেখানে পূর্বপরিকল্পনা অনুযায়ী স্ত্রীকে পুকুরের পানিতে চুবিয়ে হত্যা নিশ্চিত করেন। এরপর রাতে তিনি এলাকা ছেড়ে পালিয়ে যান।




Leave a Reply

Your email address will not be published.