সমাজের আলো : খুলনা-মোংলা মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল চালক সিটি এসবির এএসআই নাসিম হোসেন (৩৮) মৃত্যু হয়েছে । এ ঘটনায় আরেক আরোহী শফিকুল ইসলাম গুরুতর আহত হয়েছে। সোমবার (১৮ এপ্রিল) বিকেল পৌনে ৫টার দিকে রূপসা উপজেলার ইলাইপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার ও ঘাতক বাসটি পুলিশ জব্দ করলেও বাসের চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। নিহত নাসিম হোসেন খুলনার বটিয়াঘাটার বিরাট কালবুনিয়া গ্রামের মো. আব্দুল ওয়াদুদ মোল্যার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বিকেল পৌনে ৫টার দিকে খুলনা সিটি এসবির এএসআই নাসিম হোসেন (৩৮) তার সঙ্গী শফিকুল ইসলামকে নিয়ে খুলনা-হ ১১-৭৩৮৪ নম্বরের মোটরসাইকেলযোগে বটিয়াঘাটার বাইনতলা থেকে রূপসা অভিমুখে যাত্রা করেন। এ সময় খুলনা-মোংলা মহাসড়কে মোটরসাইকেলটি উঠলেই মোংলা থেকে রূপসাগামী জোতি পরিবহন নামে যাত্রীবাহী বাসের (ঢাকা মোট্রো-জ ১১-১৯৮০) সঙ্গে ধাক্কা লাগে। সঙ্গে সঙ্গে মোটরসাইকেল চালক নাসিম ও আরোহী শফিকুল ইসলাম ছিটকে রাস্তার ওপর পড়ে গুরুতর রক্তাক্ত জখম হয় এবং মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে চ্যাসিসের সাথে আটকে যায়।
বাস চালক ওই অবস্থায় মোটরসাইকেলটি চ্যাসিসে বাঁধিয়ে নিয়ে রূপসা বাস স্ট্যান্ডে চলে আসে। পরে খবর পেয়ে পূর্ব রূপসা বাস স্ট্যান্ড ফাঁড়ির পুলিশ স্ট্যান্ড থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে এবং ঘাতক বাসটিকে জব্দ করে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *