সমাজের আলো : যশোরের শার্শা উপজেলার ৭নং কায়বা ইউনিয়নের বাগুড়ী গ্রাম বেলতলা বাজার সংলগ্ন এলাকার দুর্ধর্ষ মাদক ও নারী পাচারের একাধিক মামলার আসামি আব্দুল গনি বেপরোয়া হয়ে উঠেছে।বেপরোয়া আব্দুল গনি ঝিকরগাছার মুবারকপুর গ্রামের মোঃ কাদের আলীর ছেলে, ও শার্শা থানাধীন বাগুড়ী গ্রামের মৃত, মুজিবার এর জামাই। তার ঝিকরগাছায় দুটি সংসার ও বাগুড়ী গ্রামে একটি সংসার মোট তিন টি সংসার রয়েছে।তার নামে নারী পাচার ও মাদকের একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে এলাকাবাসী।

আব্দুল গনি প্রকাশ্যে মাদক বেচাকেনা ও নারী পাচারের সথে জড়িত, এবং পুলিশের নাম ভাঙ্গিয়ে ও স্থানীয় জনপ্রতিনিধিদের নাম ব‍্যাবহার করে এই এলাকায় দির্ঘদিন মাদক বিক্রি করছে। তার বিরুদ্ধে কথা বললে নিরীহ সাধারণ মানুষকে ভয় দেখিয়ে মিথ্যা মালায় ফাঁসিয়ে দেওয়ার মতো হুমকি অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।স্থানীয় একাধিক ভুক্তভোগী অভিযোগ করেন, কিছুদিন আগেও বহু মাদক ও নারী পাচার মামলার আসামি আব্দুল গনি পুলিশের ভয়ে পালিয়ে বেড়াতেন। এখন সে কাউকে পরোয়া করেন না।

এবিষয়ে কায়বা ইউনিয়নের ইউ’পি সদস্য মোঃ নাসির উদ্দিন এর মতামত জানতে চাইলে তিনি জানান, গুটি কয়েক ব‍্যক্তির জন‍্য আমার ওয়ার্ডের সুনাম নষ্ট হোক তা আমি কিছুতেই সমর্থন করি না। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা জরুরী বলে আমি মনে করি।স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, গ্রামের একজন নেতার আশ্রয়-প্রশ্রয় এর কারণে বেপরোয়া হয়ে উঠেছে মাদক বিক্রেতা আব্দুল গনি। ইতিমধ্যে সে এলাকার বিভিন্ন সাধারণ মানুষকে হয়রানি করেছে। সে স্থানীয় নেতার কাছের লোক হওয়ায় এলাকার সাধারণ মানুষ এসব ব্যাপারে মুখ খুলতেও ভয়পায়। নারী পাচার ও মাদক ব্যবসায়ী আব্দুল গনির হাত থেকে রেহাই পেতে জেলা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করছে কায়বা ইউনিয়ন ও বাগুড়ী গ্রামের সাধারণ মানুষ।




Leave a Reply

Your email address will not be published.