সমাজের আলো : যশোরের শার্শা উপজেলার ৭নং কায়বা ইউনিয়নের ৮নং ওয়ার্ড বাগুড়ী গ্রাম ও বেলতলা বাজার এলাকায় গত এক মাসে প্রায় অর্ধশত ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িতে চুরি সংঘটিত হয়েছে।

স্থানীয়রা জানান, গত দুই মাসের মধ্যে বেলতলা বাজারে চারটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি হয়েছে। গত (৩ অক্টোবর) রাতে বেলতলা বাজারে মোঃ বাবলু ষ্টোর’র দোকানের চালের টিন কেটে নগদ অর্থ ও মালামাল সহ প্রায় ৫০ (পঞ্চাশ) হাজার টাকা চোর চুরি করে নিয়ে যায়। এছাড়াও গত ৫ দিনে একই এলাকায় বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলীর বাড়ি, মোঃ হাফিজুলের বাড়ি, মোঃ সাত্তার মুন্সির বাড়ি, মোঃ আল উজায়ের সুজনের বাড়িসহ বিভিন্ন বাড়িতে চুরি হয়।গ্রামবাসী জানান, চোরেরা নিজস্ব গোয়েন্দা সেট করে কে কবে কার বাড়িতে চুরি করবে তা আগের থেকে ঠিক করে রাখে। এমনকি কার অবস্থান কোথায় থাকতে পারে এসবই তাদের ধারণায় রেখে নির্বিগ্নে চুরি করে।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ, মোহাম্মদ ফরিদ ভূঁইয়াকে এলকার চুরি হচ্ছে এ বিষয়ে অবহিত করা হয়েছে। কারা কিভাবে অপরাধ সংঘটিত করছে সে ব্যাপারে বেলতলা বাজার কমিটি কেউ জানানো হয়েছে। জড়িতদের কেউ এখনও আটক না হওয়ায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।




Leave a Reply

Your email address will not be published.