মোঃ সোহাগ হোসেন, শার্শা যশোর : যশোরের শার্শার উপজেলার ৭নং কায়বা ইউনিয়নের বাগুড়ী গ্রামের মোঃ কামরুল ইসলাম মুন্নার (মাতা) মোছাঃ রাবেয়া খাতুন (৬২) নামে এক ব‍্যক্তি ইন্তেকাল করেছেন।ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।সোমবার (২৯ নভেম্বর) সকাল ৯ টার সময় নিজ বাসায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন অসুস্থ হয়ে বাসায় চিকিৎসাধীন ছিলেন।

মৃত, মোছাঃ রাবেয়া খাতুন শার্শা উপজেলার ৭নং কায়বা ইউনিয়নের বাগুড়ী গ্রামের আবু তালেব মাস্টার এর স্ত্রী। ও কায়বা ইউনিয়ন বিএনপি’র ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মোঃ কামরুল ইসলাম মুন্নার (মাতা)মৃত্যু কালে তিনি ১ছেলে, স্বামী পরিবার পরিজন সহ অসংখ্য গুনগ্রহী আত্মীয় স্বজন রেখে গেছেন। তাহার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।মরহুমার জানাযার নামাজ সোমবার দুপুরে জোহরের নামাজের শেষে বাগুড়ী দক্ষিণপাড়া জামে মসজিদের সামনে অনুষ্ঠিত হয়। জানাযা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে তার দাফন কাজ সম্পূর্ণ করা হয়।

উক্ত জানাযার নামাজ অনুষ্ঠান টি পরিচালনা করেন, বাগুড়ী দক্ষিণপাড়া জামে মসজিদের সম্মানিত ইমাম, মাওলানা সাইফুল্লাহ ও বাগুড়ী বেলতলা আল আকসা জামে মসজিদের ইমাম, আবু দাউদ গাজী।আরো উপস্থিত ছিলেন, মোঃ নাসির উদ্দিন (মেম্বার), মাস্টার শরিফুল ইসলাম, ডাঃ আজিজুল ইসলাম আজিজ, সাংবাদিক মোঃ সোহাগ হোসেন, স্বেচ্ছাসেবক দল নেতা রাকিবুল ইসলাম রিপন, মোঃমনিরুজ্জামান মনি, যুবদল নেতা কামরুজ্জামান (মিঠু) মোঃ আশরাফুল, সহ গ্রামের সকল শ্রেণীর ধর্মপ্রাণ মুসল্লিগণ উপস্থিত ছিলেন।




Leave a Reply

Your email address will not be published.