সমাজের আলো : নারায়ণগঞ্জের আড়াইহাজারে পাঁচ বছর বয়সের একটি শিশুকে গণধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ স্থানীয় তিন মাদকসেবিকে আটক করেছে পুলিশ।শিশুকে গণধর্ষণের পর হত্যা, ৩ মাদকসেবির ঘরে মরদেহ

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা বড়বাড়ি এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে। পরে পুলিশ হাত-পা বাঁধা অবস্থায় শিশুটির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, স্বজনদের কান্না আর আহাজারিতে ভারি হয়ে উঠেছে এলাকার পরিবেশ। সন্তান হারানোর ব্যথায় বারবার জ্ঞান হারিয়ে ফেলছেন শিশুটির বাবা-মাসহ নিকট আত্মীয়-স্বজনরা।
স্বজনরা ও এলাকাবাসি জানান, ফল বিক্রেতা রমজান আলী ও গার্মেন্টস কর্মী সাবিনা বেগমের একমাত্র কন্যা লিজা আক্তার বৃহস্পতিবার সকাল দশটার দিকে বাড়ির সামনে খেলা করছিল। এসময় এলাকার কয়েকজন চিহ্নিত মাদকসেবি শিশুটিকে আইসক্রীম খাওয়ানোর কথা বলে সেখান থেকে ডেকে নিয়ে নান্নু মিয়ার বাড়িতে নিয়ে যায়। এরপর থেকে শিশুটি নিখোঁজ ছিল। পরে শিশুটিকে না পেয়ে স্বজনরাসহ এলাকাবাসি বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন।
এদিকে দুপুর দুইটার সময় নান্নু মিয়ার বাড়ির ভাড়াটেদের ঘরের জানালা দিয়ে খাটের নীচে কাঁথা মোড়ানো অবস্থায় একটি শিশুর রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসি থানা পুলিশকে জানায়। তবে ঘরের দরজার বাইরে তালা লাগানো ছিল।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে শিশু লিজার লাশ উদ্ধার করে। এসময় বিক্ষুব্ধ এলাকাবাসি ওই ঘরের বাসিন্দা সামাদ, শিমুল ও সোহেল নামের তিন মাদকসেবিকে ধরে গণপিটুনি দিলে পুলিশ তাদের আটক করে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *