সমাজের আলো : ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে অলিউল্লাহ গাজী (৩৬) নামের এক যুবককে বাটখারার আঘাতে জখম করেছে দুই বখাটে। শনিবার সকাল দশটার দিকে শ্যামনগর উপজেলার ভেটখালী বাজারে ঘটনাটি ঘটে। স্থানীয়রা উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল হয়ে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়। অলিউল্লাহ শ্যামনগর উপজেলার কৈখালী গ্রামের শেখ আব্দুর রহমানের ছেলে। টাকা চুরির অভিযোগ ওঠার ঘটনায় ক্ষুব্ধ হয়ে সোরা গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে বখাটে রিয়াজুল ইসলাম রাঙা এক সহযেীকে নিয়ে এমন কান্ড ঘটায়। এ

আহতের স্ত্রী ইনামা পারভীন জানান দীর্ঘ অসুস্থতার পর শনিবার তার স্বামী প্রথম ব্যবসা প্রতিষ্ঠানে যায়। এক পর্যায়ে মটরসাইকেলযোগে এক সহযোগীকে নিয়ে রিয়াজুল রাঙা সেখানে হাজির হয়ে হাতুড়িসহ বাটখারা দিয়ে পিটিয়ে আহত করে। শ্যামনগর হাসপাতালের পর সাতক্ষীরা মেডিকেল কলেজ কতৃপক্ষ রোগী ভর্তি করাতে অপারগতা প্রকাশ করায় তাকে এ্যাম্বুলেন্সযোগে খুলনা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।
অলিউল্লাহ গাজীর শ^শুর সালাউদ্দীন গাজী জানান সম্প্রতি তার ছোট ভাইয়ের বাসা থেকে ৫ লাখ টাকা চুরি হয়। ঐ ঘটনায় এলাকার মাদকাসক্ত বখাটে রিয়াজুলকে দোষারোপ করা হয়। টাকা চুরির অভিযোগের রেশ ধরে রিয়াজুল রাঙা তার জামাইয়ের উপর হামলা করে থাকতে পারে। ঘটনাস্থল থেকে সহযোগীসহ রিয়াজুলকে আটক করা হলেও স্থানায় প্রভাবশালীরা এসে তাদের ছাড়িয়ে নিয়ে যায় বলে তার অভিযোগ।




Leave a Reply

Your email address will not be published.