রাকিবুল হাসান ঃশ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের শিবচন্দ্রপুর ভেড়ারহাট সংলগ্ন পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে অবৈধ্য ভাবে নির্মিত হচ্ছে আলিশ্বাল মার্কেট করে গড়ে তোলা নির্মাধীন মার্কেটটি কালিগঞ্জ পাউবো আওতাধীন, কিছু দিন যাবৎ আলিশ্বাল মার্কেটটির কাজ বন্দ ছিলো লোক দেখানো হঠাৎ করে পানি উন্নয়ন বোর্ডকে ম্যানেজ করে আবারো মার্কেটটির কাজ শুরু হয়েছে।পাউবোর কোন তৎপরতা না থাকার কারনে অবৈধ্য ভাবে প্রকাশ্যে গড়ে উঠছে একাধিক ভবন। সরজমিনে যেয়ে দেখা যায় কৈখালী ইউনিয়নের শিবচন্দ্রপুর ভেড়ার হাট নামক স্থানে শিবচন্দ্রপুর গ্রামের আজগার গাজীর পত্র নোহর গাজী, নৌকাটি গ্রামের মোঃআজিজ গাজীর পত্র মাজেদ গাজী। একই গ্রামের কায়েম ও পাঁকা স্থাপনার কাজ শুরু করেছে। ভুক্তভোগীদের কাছে জানতে চাইলে বলেন আমরা কাগজ করেছি। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন ২৪/১০/২১— রবিবার সকালে পানি উন্নয়ন বোর্ডের এক ওয়ার্কেস্টান আইছিলো আসার পরেও ঘরের কাজ চলোমান ছিল তাহলে বোঋেন আপনারা

বিগত দিনে অনেকগুলো পাকা স্থাপনা ছাদবিশিষ্ট তৈরি করেছে কালিগঞ্জ পাউবো’র সহযোগিতায়। কালিগঞ্জ পাউবো’র এসও তন্ময় হালদার এর সাথে বার বার অভিযোগ করলেও তিনি থানায় অভিযোগ করেছি বলে দায় সারেন।
এবিষয়ে সাতক্ষীরা জেলা পানি উন্নয়ন বোর্ডের
নির্বাহী প্রকৌশলী মোঃ আবুল খায়ের এর মোবাইলে যোগাযোগ করা সম্ভব হয়নি।
এবিষয়ে পাউবোর সহকারী প্রকৌশলী দীপঙ্কর কুমারের কাছে জানতে চাইলে তিনি বলেন আমি জানিনা তবে আপনি বলেছেন আমি কাজ বন্দ করে দেবার ব্যবস্থা করছি।
এবিষয়ে কালিগজ্ঞ পানি উন্নয়ন বোর্ডের এসও তন্ময় হাওলাদার সাথে মোবাইলে যোগাযোগ করা সম্ভব হয়নি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *