সমাজের আলো : শ্যামনগরের সুন্দরবন সংলগ্ন রমজাননগর ইউনিয়নের টেংরাখালি গ্রামে বর্তমান ইউপি সদস্য আব্দুল হামিদ লালটু ও সাবেক ইউপি সদস্য আব্দুল বারির মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে শুরু হয় রক্তক্ষয়ী সংঘর্ষ।
ঘণ্টাব্যাপী সংঘর্ষে আব্দুল বারী সমর্থক আমির হোসেন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। উভয় পক্ষে 30 জন আহত।

৮ জুলাই শুক্রবার বিকেলে শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের টেংরা খালী ৮ নম্বর ওয়ার্ডের সাবেক ও বর্তমান ইউপি সদস্যের মধ্যে আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে মোঃ আমির হোসেন নামে একজন নিহত হয়েছে। সে সাবেক ইউপি সদস্য ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বারীর সমর্থক। আহতরা হলেন মো: আব্দুল বারী গাজীর পুত্র ইব্রাহিম গাজী, ছাকাত শেখের পুত্র আব্দুল কাদের শেখ, কফিল উদ্দিন গাজীর পুত্র মোহাম্মদ হান্নান, সিদ্দিকী কয়াল এর পুত্র ইসমাইল, সিদ্দিক গাজীর পুত্র আক্তার ও ইমাম গাজী, মৃত আজাদ গাজীর পুত্র আব্দুল কাদের ও আবু বক্কর সিদ্দিক, আলমগীর কয়াল।
👉একাধিক হত্যা মামলা ও বন সংক্রান্ত একাধিক মামলার আসামি বর্তমান ইউপি সদস্য আব্দুল হামিদ লালটু সমর্থিত আহতরা হলেন রশিদ কাওয়াল এর পুত্র নাসিরুদ্দিন, মোহাম্মদ আলী মোল্লার পুত্র সোবাহান, সুলতান গাজীর পুত্র সাদেক, লালটু গাজীর পুত্র আলাউদ্দিন, ইউপি সদস্য আবদুল হামিদ লালটুর পুত্র মেহেদী হাসান বাবু, দাউদ গাজীর পুত্র আজিজ গাজী, ইমাম গাজীর পুত্র হাফিজুর, ফারুক মোল্লা, সিরাজুল ও হোসেন। কর্তব্যরত চিকিৎসক মো: শিরুজ্জামান বলেন, সংঘর্ষে নিহত ১ জনকে ময়নাতদন্তের জন্য এবং আহত ৯ জনকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ইউপি সদস্য আবদুল বারী জানান সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল কাদের নামে একজনের মৃত্যু হয়েছে‌।
থানা অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ বলেন, সংঘর্ষের খবর শোনা মাত্রই ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। তদন্তপূর্বক দোসীদের শাস্তির ব্যবস্থা করা হবে।




Leave a Reply

Your email address will not be published.