সমাজের আলো : শ্যামনগরে টেংরাখালীতে জোড়া খুন মামলার আসামী জামিনে মুক্তি পেয়ে হুমকী দেওয়ায় সংবাদ সম্মেলন করেছেন নিহতের পরিবার ৷ শ্যামনগর সুন্দরবন প্রেস ক্লাবে উপস্থিত হয়ে সাংবাদিক সম্মেলনে নিহত আব্দুল কাদের ও আমির হোসের পরিবার বলেন,

গত ০৮ জুলাই ২০২২ রমজাননগর ইউয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হামিদ লালটু ও ৯নং ওয়ার্ডের সদস্য আজগার আলী বুলুদের নেতৃত্রে একদল সন্ত্রাসী বাহিনী আমার পিতা মরহুম আব্দুল কাদের ও আমার চাচা মরহুম আমির হোসেন কে নৃশংস ভাবে হত্যা করে। পরবর্তীতে আমাদের পরিবারের পক্ষ থেকে শ্যামনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। উক্ত মামলার প্রধান আসামীসহ কয়েক জনকে পুলিশ গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করেন। বাকী আসামীগণ পলায়ন পরবর্তী মহামান্য হাই কোর্ট থেকে জামিন পেরে এসে এলাকায় ব্রাশ ও সন্ত্রাসের রাজত্ব কায়েম করে চলেছে।

তারা বহাল তবিয়তে এলাকায় ক্যাডার রুপে ঘুরে বেড়ানো সহ আমাদের অসহায় দুটি পরিবারকে বিভিন্ন সময়ে খুন যখমের ভয় ভীতি প্রদশন সহ তাদের বিরোদ্ধে দেওয়া মামলা তুলে নেওয়ার হুমকী দিয়ে আসছে। এছাড়াও আমাদের কে নিরুপায় ভেবে গোটা এলাকায় আমাদেরকে নিয়ে মিথ্যা ষড়যন্ত্র মূলক নাটোক তৈরি করার পরিকল্পনা করেছে আজগার আলী বুলু, আনিছুর রহমান আনিছ, মখলেচুর রহমান মিলন, ১নং আসামীর স্ত্রী সাকিরুনেছা সহ তার সমাজের একদল হায়না দালাল, প্রতারক, ভূমিদস্য, মামলাবাজ, চাঁদাবাজ, টোলবাজ, সনদবিহীত, মাদকাসক্ত, রোখাটেদের গোপন ইন্ধন পেয়ে যাহা শ্যামনগর উপকূলীয় রমজাননগর এর নিরিহ মানুষকে জিম্মি করে অর্থ রোজগারের কারখানা তৈরী করেছে এবং তথাকথিত মারক্ষের চরিত্রহীন আইনবাজ, ধাপ্পাবাজ, আমানতের খেয়ানতকারী মিথ্যা বানোয়াট কিছু তথ্য নিয়ে উদরপিন্ডে বুধর ঘাড়ে খোলা পানিতে মাছ শিকার করতে না পেরে ছিপে কামড় এমনি এক মিথ্যা নাটোক ফেসবুক সহ বিভিন্ন পত্র পত্রিকায় ছাপিয়ে প্রশ্নবিদ্ধ করার আমরা রমজাননগর, টেংরাখালী সন্ত্রাসী হামলার শিকার জোড়া মাডার পরিবারবর্গ।

ঐ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন তথ্য এলাকায় পরিবেশন করে আসিতেছে এবং তারা এটাও বলে বেড়াচ্ছে বাদী এই মামলা কে পুজি করে বাদী এলাকা থেকে লক্ষ লক্ষ টাকার ফায়দা লুটছে। যা সম্পূর্ন মিথ্যা, ভিত্তিহীন ও গুজব। আমরা অত্যান্ত দুঃখের সহিত এলাকায় মানবেতর জীবন যাপন করছি। সরাসরি সন্ত্রাসী হামলায় যাদের ভূমিকা ডাবল মাডার করার পূর্ব পরিকল্পনাকারীরা মামলার এজাহার ভুক্ত আসামীগন হাই কোট থেকে জামিন পেয়ে হত্যাকে ধামাচাপা দিতে নিজেদের অপরাধকে ঢাকতে সিমাহীন মিথ্যাচার করে বেড়াচ্ছে।

সমাজের মানুষকে ভুল বুঝিয়ে কর্তৃপক্ষের দৃষ্টি কাড়ছে। রমজাননগর ইউপি ১নং ওয়ার্ডর মেঘর আজগার আলী বুলু সহ তাহার বাহিনী এবং লালটু বাহিনীর সন্ত্রাসীরা ফেসবুকে ডাহা মিথ্যাচার করেছে। কিন্তু এলাকার মানুষ ভিডিও ফুটেজে চায়নিস কুড়াল, রাম দা, লাঠি, রঙ, ইট পাটকেল তাদের প্রকাশ্যে হাতে মারামারি মোহড়া দেওয়ার প্রমান, আমাদের
কাছে ভিডিও রয়েছে। যাহা সন্ত্রাসীরা অবগত নয়।

রমজাননগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক মেম্বর আওয়ামীলীগের তৃনমুলে ত্যাগী পরিক্ষীত জনপ্রিয় নেতা আব্দুল বারীকে নিয়ে হত্যাকারীরা হয়রানী মুলক ভাবে এই তথ্য পরিবেশন করছে যে, মামলার অজ্ঞাতনামা আসামীদের তাড়ানো, জামিন প্রাপ্তদের মারপিট সহ ইত্যাদি ইত্যাদি কথা বলে যে ভাবে সম্মান নষ্ট করার চক্রান্ত করেছে কোন কথা সঠিক নয়। অর্থ রোজগার করার প্রশ্নই উঠেনা। কারণ দেশের মানুষ ও আইন এবং প্রসাশন অবগত আছে। চক্রান্তকারীদের ষড়যন্ত্র কোন কাজে লাগছেনা।

আব্দুল বারীর জনপ্রিয়তায় ঈশ্বানীত হয়ে প্রতিপক্ষরা মিথ্যা পাগলের প্রলাপ ছড়াচ্ছে। ইহার প্রতিবাদ জানাই আমরা। আমরা জোড়া মাডার পরিবারবর্গ সকলকে অবগত করতে চায় যে, আব্দুল হামিদ লালটু সুন্দরবনের হরিণ শিকার করতে যেয়ে টেংরাখালী গ্রামের মজিদ মোল্যাকে বন্দুকের গুলি করে। হত্যা করে এবং কয়েক ডজোন মামলার আসামী এসকল মানুষ রুপি হায়নাদের হাত থেকে সমাজের মানুষ পরিত্রান চাই। হত্যাকারীদের দৃষ্টান্ত মুলক শান্তির দাবী জানাই এবং ফাঁসি চাই।

সন্ত্রাসী হামলায় মৃত্যু বরণকারী আমির হোসেনের স্ত্রী রোজিনা খাতুন ১৪ আগষ্ট ২০২২ সকাল ৮:০০ ঘটিকায় এক পুত্র সন্তান ভূমিষ্ট হয়। পিতা হারা অসহায় পুত্র নিয়ে হত্যা আমির হোসেনের স্ত্রী রোজিনা খাতুন সহ আমার পিতা কাদের। শেখের হত্যাকারীদের ফাঁসির দাবি করছি এবং সাতক্ষীরা জেলা পুলিশ সহ সকলের সহযোগিতা কামনা করছি। জামিনে মুক্তি পাওয়া সন্ত্রাসী বাহিনীর তাণ্ডব থেকে পরিত্রান পেতে আজকের সাংবাদিক সম্মেলনের মাধ্যমে বাংলাদেশ পুলিশের আইজিপি, খুলনা রেঞ্জ ডিআইজি ও সাতক্ষীরার নবগত পুলিশ সুপার, কালিগঞ্জ সার্কেল ও শ্যামনগর পুলিশের ওসি সাহেবের দৃষ্টি আকর্ষন করছি।




Leave a Reply

Your email address will not be published.