শ্যামনগর প্রতিনিধিঃ-শ্যামনগরের রমজানগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি পদদলিত সহ আওয়ামীলীগ অফিস এবং নেতা কর্মীদের নৃশংসভাবে হত্যার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

১২ জুলাই ২০২২ তারিখ মঙ্গলবার ১১ টার সময়ে রমজাননগর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক শাহিনুর রহমান শাহীন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বারী, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল গাফফার, মহাসিন আলম, জিএম আল মামুন ও নিহতের পরিবারের পক্ষ থেকে বিভিন্ন ওয়ার্ড পর্যায়ে নেতৃবৃন্দ ।

প্রসঙ্গত শ্যামনগর উপজেলার রমজানগর ইউনিয়নের টেংরাখালীতে গত ৮ জুলাই ২০২২ তারিখ শুক্রবার বিকালে ফ্যান মেরামতকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য আব্দুল বারী ও সমার্থকদের সাথে বর্তমান ৮নং ইউপি সদস্য আব্দুল হামিদ লাল্টু , ৯নং ইউপি সদস্য আজগর হোসেন বুলুর ও সার্থকদের মধ্যে সংঘর্ষে দুইজন নিহত এবং ৩০ জন আহত হয়।
শনিবার সাবেক ইউপি সদস্য বারী গাজী নিজ বাদী হয়ে ৭৩ জনকে আসামী করে অজ্ঞত ৪০/৫০ জনের নামের শ্যামনগর থানায় একটি হত্যা মামলা করেন।
এবং ৭ জন আসামীকে গ্রেফতার করা হলেও প্রধান অভিযুক্ত আসামি আব্দুল হামিদ লাল্টু ও আজগার হোসেন বুলু পালাতক রয়েছে । মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা আসামিদের গ্রেফতার পূর্বক ফাঁসির দাবী জানান।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *