শ্যামনগর (সাতাক্ষীরা) প্রতিনিধিঃ দুর্গা উৎসবকে ঘিরে শ্যামনগরে যদি কোন মহল ষড়যন্ত্রে লিপ্ত হয় এবং সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার চেষ্টায় লিপ্ত হয় তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ সজাগ আছে। আমরা আপনাদের পাশে আছি। এই উৎসবটি আমরা সবাই সাড়ম্বরে পালন করতে চাই
শ্যামনগরে শারদীয়া দুর্গা উৎসব উপলক্ষে প্রস্তুতিমুলক সভা ও মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠানে কথাগুলি বলছিলেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।

আসন্ন শারদীয়া দুর্গোৎসব -২০২২ আনন্দঘন পরিবেশে উদযাপনের লক্ষ্যে প্রস্তুতি সভা ও পূজা মন্ডপ গুলিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জিআর চাউল বিতরণ ও মাননীয় প্রধান মাননীয় সংসদ সদস্যের ব্যক্তিগত অনুদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে । মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) শ্যামনগর উপজেলা প্রশাসনের আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে উপজেলা পরিষদ হলরুমে
উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম জগলুল হায়দার । বিশেষ অতিথি ছিলেন উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান প্রভাষক সাইদুজ্জামান সাঈদ, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ , সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার দেবী রঞ্জন মন্ডল, প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব আকবর কবীর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহীনুল ইসলাম, শ্যামনগর উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রবীন্দ্র নাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক এ্যাডঃ কৃষ্ণপদ মন্ডল।

এসময় আরো উপস্থিত ছিলেন কাশিমাড়ি ইউপি চেয়ারম্যান মোঃ আনিছুজ্জামান আনিচ, ঈশ্বরীপুর ইউপি চেয়ারম্যান এ্যাডঃ শোকর আলী, পদ্মপুকুর ইউপি চেয়ারম্যান আমজাদুল ইসলাম, বুড়িগোয়ালিনী চেয়ারম্যান হাজী নজরুল ইসলাম, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিঠু, উপজেলা অনলাইন ক্লাবের সভাপতি মারুফ হোসেন মিলন। এ সময় উপজেলা পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও ৬৯ টি দুর্গাপূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সংশ্লিষ্ট সকলে উপস্থিত ছিলেন।

শ্যামনগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট কৃষ্ণপদ মন্ডল বলেন, এবারের শারদীয় দুর্গাপূজায় ৬ স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে। তাছাড়া তিনি প্রয়োজনে সকল প্রকার জটিলতা এড়াতে ৯৯৯ ও ডিজিএফ আই এর মোবাইল নং দেন । স্ব-স্ব পূজামণ্ডপে সেচ্ছাসেবকদের গেঞ্জি ও থানা অফিসার ইনচার্জ কর্তৃক স্বাক্ষরকৃত আইডি কার্ড থাকবে বলে জানান। প্রতিটি পূজা মন্ডপে সিসি ক্যামেরা কেনার জন্য উপজেলা পরিষদের পক্ষ থেকে প্রতিটি পূজা মন্ডপে ৩ হাজার ও মাননীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের নিজস্ব তহবিল থেকে সকল পূজামণ্ডপে ৫ হাজার করে টাকা উপহার প্রদান করা হয় ।




Leave a Reply

Your email address will not be published.