রাকিবুল হাসান : পাশে দাড়িয়ে দুই পরিবারের মধ্যে মারামারির করার সময় রবীন্দ্রনাথ মন্ডল (২৯) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের ভেটখালী গ্রামে ঘটনাটি ঘটে। রবীন্দ্রনাথ মন্ডল ছিল একই গ্রামের দিনমজুর অর্জুন মন্ডলের দুই ছেলের মধ্যে ছোট। পুকুরের পাড়ে মাটি দেওয়া নিয়ে দুই পরিবারে মধ্যে মারামাকি হয়।এ সময় পাশের পুকুরে পড়ে তার মৃত্যু হয়। খবর পেয়ে রাত ১২ টার দিকে পুলিশ মৃতদেহ উদ্ধার করে শ্যামনগর থানায় নেয়।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, যুবকের মৃত্যুর ঘটনায় তার পিতা একইট অপমৃত্যু মামলা রুজু করেছেন। মৃতদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে প্রেরণ করা হয়েছে।মৃতের ভাই শান্তি মন্ডলসহ স্থানীয়রা ও পাশাপাশি প্রত্যক্ষদর্শীরা জানায় দুই পরিবারের মধ্যে পুকুরের সীমানা নিয়ে বেশকিছুদিন ধরে বিবাদ চলছিল। মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে বিরোধপুর্ন ঐ পুকুরের পাড়ে মাটি দেয়াকে কেন্দ্র করে দেবেন্দ্র কয়াল ও তার স্ত্রীর সাথে মৃতের ভাই শান্ডি মন্ডলের হাততাহাতির ঘটনা ঘটে। এসময় রবীন্দ্রনাথ পাশের পুকুরে পড়ে যায়।
স্থানীয়রা পাশাপাশি পরিবারের সদস্যরা তাকে পানি থেকে উঠানোর কয়েক মুহুর্তের মধ্যে তার মৃত্যু হয়। মৃতের ভাই শান্তি মন্ডল জানায় দেবেন্দ্র মন্ডল তাকে থাপ্পড় মারায় তারা হাতাহাতিতে জড়িয়ে পড়ে। তার ভাই ঘটনা স্থলে পানিতে পড়ে যায় অন্যদের সহায়তায় উদ্ধার করা হয়। দেবেন্দ্র মন্ডল জানায় তার মালিকানাধীন সীমানায় থাকা পুকুরের পাড়ে মাটি দেয়াতে গালিগালাজ করায় তিনি শান্তিকে থাপ্পড় মারলে সেখানে রবীন্দ্রনাথ ছুটে আসে।প্রকৃত ঘটনাকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে বলে জানান স্থানীরা। তাদের দাবি প্রকৃত ঘটনা তদন্ত করে আসল ঘটনা উদঘাটন করে দোষীদের শাস্তির দাবি জানান। স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ আল মামুন জানান, পুকুরের সীমানায় মাটি দেয়াকে কেন্দ্র করে শান্তি মন্ডল ও দেবেন্দ্র কয়ালের মধ্যে হাততাহাতির ঘটনা ঘটে। রবীন্দ্র পুকুরে পড়ে যাওয়ার পর উদ্ধার করা সত্ত্বেও তাকে বাঁচানো যায়নি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *