উপকুলীয় প্রতিনিধিঃ বাংলাদেশের জলবায়ু পরিবর্তনে ক্ষতিগ্রস্ত দরিদ্র জনগোষ্ঠীর সক্ষমতা শক্তিশালীকরণ (পরিবেশ) প্রকল্পের আওতায় বারসিকের বাস্থবায়নে নেটজ ( পার্টনারশীপ ফর ডেভেলপমেন্ট এ্যান্ড জাস্টিস) সহযোগিতায় আজ ৩১ শে আগস্ট ২০২৩ রোজ বৃহস্পতিবার সকাল ৭ ঘটিকায় বুড়িগোয়ালিনী ইউনিয়নের কদমতলা, বুড়িগোয়ালিনী গ্রামে এবং পদ্মপুকুর ইউনিয়নের উত্তর ঝাপা গ্রামে ভ্যাকসিনেশন ক্যাম্প আয়োজন করা হয়।
ভ্যাকসিনেশন ক্যাম্পে প্রায় ১৬০ টি ছাগলের পিপিআর ভ্যাকসিন প্রদান করা হয়। বুড়িগোয়ালিনীতে ভ্যাকসিনেশন ক্যাম্প পরিচালনা করেন বুড়িগোয়ালিনী ইউনিয়নের এলএসপি উত্তম কুমার মন্ডল ও ভ্যাকসিনেটর আব্দুস সামাদ এবং পদ্মপুকুর ইউনিয়নে শ্যামনগর উপজেলা প্রাণী সম্পদ অফিস হতে প্রশিক্ষণ প্রাপ্ত পরিবেশ প্রকল্পের অংশগ্রহণকারী ভ্যাকসিনেটর প্রভাতী রানী। উক্ত ভ্যাকসিনেশন ক্যাম্পে উপস্থিত ছিলেন উপজেলা সমন্বয়কারী মননজয় মণ্ডল,প্রজেক্টস হিসাব রক্ষক সাগর রায়,এ্যাডভোকেসী এ্যাসিসটেন্ট ফজলুল হক
বুড়িগোয়ালিনী ইউনিয়নের সিএসও কোয়েল দলের সভানেত্রী চন্দনা রানী বলেন,সামনে শীতকাল আসছে, প্রাণী সম্পদ গুলোর রোগ বেশি হবে,সেজন্য আমরা দলে আলোচনা করে আমাদের ছাগল গুলো সুরক্ষিত রাখতে ভ্যাকসিন দিয়েছি। আমরা পর্যায় ক্রামে অন্যন্য ভাকসিন গুলো দিবো।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *