সমাজের আলো : সীমান্ত থেকে ভারতে যাওয়ার পথে নারী-পুরুষসহ ৮ ব্যক্তিকে আটক করেছে উত্তর কৈখালী বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

রোববার রাত সাড়ে ১২টার দিকে উত্তর কৈখালী বিওপি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মো: কাবুল হোসেনের নেতৃত্বে বিজিবি সদস্যরা বিওপি সংলগ্ন পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) বেড়িবাধের উপর থেকে তাদের আটক করে। সংঘবদ্ধ দালাল চক্রের মাধ্যমে অধিক মজুরীতে ভারতে কাজ করতে যাচ্ছিলো আটককৃতরা জানায়।

আটককৃতরা হলেন-খুলনা জেলার ফুলতলা থানার দামুদার গ্রামের নিফাজ বিশ্বাসের কন্যা শাহানা বেগম, ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার মানিকনগর গ্রামে মকর আলীর কন্যা তানিয়া বেগম, বাগেরহাট জেলার শরণখোলা থানার নলবুনিয়া দ্বীপচর গ্রামের হাবিব সরদারের পুত্র মো: আল আমিন ও রুস্তম খলিফার ছেলে মো: আলাউদ্দীন, দিনাজপুর জেলার হাকিমপুর থানার গোয়াদার গ্রামে আব্দুল গফুর উদ্দীনের কন্যা নুরজাহান বেগম, টাঙ্গাইল জেলার গোপালপুর থানার বনমালি গ্রামের আব্দুল সাঈদ মন্ডলের পুত্র মো: মানিক মিয়া, নওগা জেলার নওগা থানার পুজা পাড়া গ্রামের তছির উদ্দীনের ছেলে মোক্তার হোসেন এবং পটুয়াখালী জেলার কলাপাড়া থানার চালিতাবুনিয়া গ্রামের জুয়েল হাওলাদারের ছেলে তানিম হোসেন। উত্তর কৈখালী বিওপি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মো: কাবুল হোসেন বলেন, অবৈধভাবে ভারতে প্রবেশের খবর গোপনে জানতে পেরে ঘটনাস্থলে অভিযান চালিয়ে নারীপুরুষসহ ৮ ব্যক্তিকে আটক করে শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে। শ্যামনগর থানার ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের ১৯৭৩ সালের বাংলাদেশ পাসপোর্ট আইনের আদালতে প্রেরণ করা হয়েছে




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *