সমাজের আলো :  আগামি ২১ জুলাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী সারাদেশে একযোগে ২৬ হাজার ২শ’ ২৯ টি একক গৃহ হস্তান্তর করবেন ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে। এর মধ্যে সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলায় ৩৫ টি সেমিপাকা দ্বিকক্ষ বিশিষ্ট গৃহ উদ্বোধনের মাধ্যমে হস্তান্তর করা হবে।
গত ইং ২০ জুলাই বুধবার বিকাল ৫ টায় উপজেলা নির্বাহী অফিসার, শ্যামনগর ভার্চুয়াল প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তথ্যগুলো জানান।
উপজেলা নির্বাহী অফিসার, শ্যামনগর বলেন, আগামী বৃহস্পতিবার (২১ জুলাই) শ্যামনগর উপজেলায় ৩৫ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে সেমিপাকা দ্বিকক্ষ বিশিষ্ট গৃহ হস্তান্তর করা হবে। এছাড়া এর আগে প্রথম পর্যায় এবং দ্বিতীয় পর্যায়ে ৩৬০ টি, তৃতীয় পর্যায়ে শ্যামনগর উপজেলায় মোট বরাদ্দকৃত গৃহের ১৮৯টির মধ্যে চলতি বছরের গত ইং ২৬ এপ্রিল ১ম ধাপে ৮৫ টি ঘর হস্তান্তর করা হয়েছে এবং আগামীকাল বৃহস্পতিবার হস্তান্তর করা হবে আরও ৩৫ টি ঘর এবং অবশিষ্ট ৬৯ টি ঘর এখনো নির্মাণাধীন রয়েছে।
ভার্চুয়াল প্রেস ব্রিফিংয়ের সময় উপস্থিত ছিলেন, শ্যামনগর উপজেলার সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাসহ স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ।
ছবির ক্যাপশন:শ্যামনগরে ভূমিহীন গৃহহীনদের মাঝে সেমিপাকা ঘর ও ভূমি হস্তান্তর বিষয়ে প্রেস ব্রিফিংয়ে শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *