সমাজের আলো : একটি সন্তান স্বামীর ঔরসজাত নয়, অন্য পুরুষের দাবি করে ডিএনএ পরীক্ষা করাতে চাইছেন জান্নাতুল ফেরদৌস আসমা নামের এক মা। তবে সন্তানের ডিএনএ টেস্ট না করাতে হাইকোর্টে রিট করেছেন বাবা কামাল হোসেন।কামাল হোসেন রাজধানীর নিকুঞ্জের বাসিন্দা। আর জান্নাতুল ফেরদৌস আসমা হচ্ছেন কামাল হোসেনের তালাকপ্রাপ্ত স্ত্রী।কামাল হোসেন বলেন, আমার একটি সন্তান অন্য পুরুষের বলে দাবি করছে সাবেক স্ত্রী জান্নাতুল ফেরদৌস আসমা। সন্তানের বাবা যে অন্য সেটি প্রমাণ করতে ডিএনএ টেস্ট করাতে চায় আসমা। কিন্তু সন্তানের ভবিষ্যৎ চিন্তা করে ডিএনএ পরীক্ষা করাতে আমি রাজি নই।

সূত্র জানায়, পারিবারিক বিরোধের জেরে কামাল হোসেন ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস আসমার সঙ্গে দূরত্ব বেড়ে যায়। একপর্যায়ে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। এরপর তিনি বিভিন্ন লোকজন দিয়ে কামাল হোসেনকে ভয়ভীতি দেখান। যার পরিপ্রেক্ষিতে তিনি (কামাল) গত ১ ডিসেম্বর খিলক্ষেত থানায় একটি সাধারণ ডায়েরি করেন।সাধারণ ডায়েরিতে কামাল হোসেন অভিযোগ করেন, গত ২৮ নভেম্বর সকালে নিকুঞ্জ-২ এলাকায় তিন থেকে চার জন যুবক মোটরসাইকেলে এসে তার রিকশার গতিরোধ করে। তাদের পরিচয় জানতে চাইলে কিছু বুঝে ওঠার আগেই তাকে এলোপাতাড়ি মারধর করতে থাকে। এমনকি তাকে মামলা তুলে নিতে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। আশপাশের লোকজন এগিয়ে এলে মোটরসাইকেল আরোহী ওই যুবকরা পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তিনি শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসা নেন।

এদিকে কামাল হোসেন আরো অভিযোগ করে বলেন, সে (আসমা) সন্তানদের নিয়ে বাণিজ্য শুরু করেছে। ওরা পড়াশোনা করে। মেয়েকে বিয়ে দিয়েছি। এখন যদি আমার সন্তানদের নিয়ে প্রশ্ন ওঠে এবং ডিএনএ টেস্ট করাতে হয়, তা হলে আমি মুখ দেখাব কী করে?এ বিষয়ে জান্নাতুল ফেরদৌস আসমার বক্তব্যের জন্য নানাভাবে যোগাযোগ করা হয়েছে। কিন্তু তিনি সাংবাদিকদের কোনোভাবেই সাড়া দেননি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *