সমাজের আলো : জেলার পৌর এলাকার পোস্টঅফিস পাড়ায় দুর্বৃত্তের ক্ষুরের আঘাতে স্থানীয় দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার স্টাফ রিপোর্টার ও অনলাইন পোর্টাল আগামী নিউজের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি সোহেল রানা ডালিম রক্তাক্ত জখম হয়েছেন। এরপর চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগেও তার ওপর ফের হামলা চালানো হয়েছে।সোমবার (১৬ আগস্ট) রাতে ওই সংবাদকর্মীর ওপর দুই দফা হামলার ঘটনা ঘটে।আহত সোহেল রানা ডালিম চুয়াডাঙ্গা পৌর এলাকার সিএন্ডবি পাড়ার বাসিন্দা। এঘটনায় পুলিশ সংশ্লিষ্ট এলাকা থেকে রাজু আহম্মেদ নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে।

আহত সাংবাদিক সোহেল রানার স্ত্রী বলেন, রাতে ব্যক্তিগত কাজে সে বাইরে গেলে ইচ্ছাকৃত কিছু ছাত্রলীগের ছেলে তার বাইকে ধাক্কা দেয় এবং তার সাথে ঝগড়া বাধিয়ে তাকে কুপিয়ে রক্তাক্ত করে। এরপরে সে হাসপাতালে ভর্তি হলে আবার তারা দলবল নিয়ে গিয়ে আবারও তার উপর হামলা চালায়। এতে তার সমস্ত শরীরে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। তাদের সাথে আমাদের পূর্ব কোন শত্রুতা নেই। হয়তোবা আমার স্বামীর কোন নিউজ তাদের বিরুদ্ধে গিয়েছিল এই জন্যই তারা এমন করেছে। আমি সরকারে কাছে এর বিচার চাই।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে সোহেল রানা ডালিম ব্যাক্তিগত কাজে পোস্টঅফিস পাড়ায় একটি দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন। মোটরসাইকেলে ধাক্কা লাগা নিয়ে কয়েকজনের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ডালিমকে ক্ষুর দিয়ে পিঠে আঘাত করা হয়। পরে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আসলে জরুরি বিভাগে আবার ক্ষুর দিয়ে এলোপাতাড়ি আঘাতে রক্তাক্ত জখম করা হয়।বর্তমানে তিনি চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *