সমাজের আলো : সাতক্ষীরা সদরের হাড়দ্দহ গ্রামের গৃহবধু মোসলেমাকে হত্যার পর হাত, পা ও মুণ্ডু কেটে ধড় নদীতে ফেলে গুম করার ঘটনায় পুলিশ রেজাউল ইসলাম নামের এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। সোমবার রাত সাড়ে সাতটার দিকে সদর উপজেলার আলীপুর হাটখোলা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত রেজাউল ইসলাম সাতক্ষীরা সদরের পুষ্পকাটি গ্রামের বজলুর রহমানের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, সাতক্ষীরা সদরের হাড়দ্দহ গ্রামের রফিকুল ইসলামের তালাকপ্রাপ্ত দ্বিতীয় স্ত্রী আলীপুর ঢালীপাড়ার জমিরউদ্দিন সরদারের মেয়ে মোসলেমা ২৮ জুন রাতে নৃশংসভাবে খুন হন। পরদিন দুপুরে ইছামতী নদীর দেবহাটার ভাতশালা নামক স্থান থেকে পুলিশ তার হাত, পা ও মুণ্ডু কাটা লাশ উদ্ধার করে। পরদিন পুলিশ হাড়দ্দহ ১নং পিলারের পাশ থেকে পৃধক জায়গায় পড়ে থাকা দু’টি পা উদ্ধার করে।

এ ঘটনায় নিহতের মা শাহীদা খ্তাুন বাদি হয়ে জামাতা রফিকুল বিশ্বাসসহ ছয়জনের নাম উল্লেখ করে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। রফিকুলের দ্বিতীয় স্ত্রী রাবেয়াকে ওই দিন পুলিশ গ্রেপ্তার করে। সোমবার রাত সাড়ে সাতটার দিকে পুলিশ আলীপুর হাটখোলা থেকে রেজাউল ইসলামকে আটক করে। মোসলেমাকে তিন মাস আগে সৌদি আরবে যেতে ও ২৮ জুন দেশে ফিরিয়ে আনতে রেজাউল উদ্যোগ নিয়েছিল।

মামলার তদন্তককারি কর্মকর্তা সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক মানিক সাহা সাংবাদিকদের জানান, রেজাউলকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে আনা হয়েছে




Leave a Reply

Your email address will not be published.