সমাজের আলো : সদরের বৈকারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নব নির্বাচিত চেয়ারম্যান গোলাম মোস্তফার ভাই সাইফুল ইসলামের বিরুদ্ধে বৈকারী আবুল হাসেম সরদারের ছেলে আকতার হোসেনের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে। ২৬ নভেম্বর শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ওই হামলার ঘটনা ঘটে।আবুল হাসেম সাংবাদিকদের জানান, গত ১১ নভেম্বর সদর উপজেলার বৈকারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আসাদুজ্জামান অসলের নৌকা প্রতিকে কাজ করি। নির্বাচনের পর থেকে মোস্তফার সন্ত্রাসী বাহিনী নৌকার নেতা-কর্মীদের তালিকা করে একের পর এক সন্ত্রাসী হামলা চালিয়ে তাদের আহত করছে।

শুক্রবার মোস্তফার ভাই সাইফুল ইসলামের নেতৃত্বে বৈকারী এলাকার মেছেরের ছেলে আব্দুস সবুর, জাম্বুসহ ১০/১১ জন সন্ত্রাসী রাম দা, চাইনিজ কুড়াল ও লাঠি শোঠা নিয়ে আমার বাড়িতে আসে। এসময় আমি আমার স্ত্রী, আমাদের ৭ বছর ও চার মাস বয়সী দুই শিশু কন্যাকে নিয়ে আমি ঘরের মধ্যে ছিলাম। সাইফুল ইসলাম উত্তেজিত অবস্থায় আমার বাড়ির সামনে দাড়িয়ে আমার নাম ধরে ডাকতে থাকে। আমার স্ত্রী ঘরের বারান্দা থেকে তাদের হাতে অস্ত্র-সস্ত্র দেখতে পেয়ে ভয়ে তাদের কে জানিয়ে দেয় আমার স্বামী(আকতার হোসেন) বাড়িতে নেই।

এসময় তারা আমার ঘরে ঢোকার চেষ্টায় আমার ঘরের বারান্দায় টিন দিয়ে ঘেরা বেড়ায় রাম দা ও চাইনিজ কুড়াল দিয়ে কোপাতে থাকে আর আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে বলতে থাকে অসলে চেয়ারম্যানকে খুন করেছি আকতার ঘর থেকে বেরিয়ে আয় তোকেও কোপাবো, যতক্ষণ না মরবি ততক্ষণ কুপাবো। পরে ওই সন্ত্রাসী বাহিনী আমাকে মাঠে খুঁজতে যায়। আমি জীবন বাঁচাতে পরে সুযোগ বুঝে বাড়িেথেকে পালিয়ে আমার এক আত্মীয়ের বাড়িতে উঠেছি।এব্যাপারে বৈকারী গ্রামের আবুল হাসেম সরদারের ছেলে নৌকা প্রতিকের কর্মী আকতার হোসেন চরম নিরাপত্তহীনতায় ভুগছেন বলে জানাগেছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *