সমাজের আলো : সাতক্ষীরার কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নে ৩ নং ওয়ার্ড রাজপুরে যুবলীগের পথসভা অনুষ্ঠিত হয়েছে।২৪ সেপ্টেম্বর ২০২২ ইং তারিখ শনিবার বিকাল ৪ টায় সোনাবাড়িয়া ইউনিয়নের সকল ওয়ার্ড যুবলীগের নেতা কর্মী, আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতা-কর্মী হয় সাধারণ মানুষের উপস্থিতিতে এই পথ সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মমিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন কলারোয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও কলারোয়া পৌরসভার ২ নং ওয়ার্ডের ( তুলসীডাঙ্গা) কাউন্সিলর আসাদুজ্জামান তুহিন। তিনি বলেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প কিছুই নেই। তাই আবারো সকলের প্রতি আহ্বান জানান নৌকার প্রতি আস্থা রাখার। তিনি তার বক্তব্যে মধ্যে আওয়ামী লীগ সরকারের আমলে বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন।

তিনি আরো বলেন আগামী ২০২৩ সালে জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের দলীয় নমিনেশন যাকেই দেবেন সকলেই একত্রিত হয়ে তার সাথে কাজ করে আওয়ামী লীগকে জয়যুক্ত করতে হবে। এবং বঙ্গবন্ধু স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে। তার বক্তব্যের মধ্যে তিনি গভীরভাবে স্মরণ করেন বাঙালির জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের কে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সোনাবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এস এম মনিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক ইউনিয়ন যুবলীগ মাস্টার আলমগীর আজাদ খোকন । ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদকআব্দুল লতিফ সরদার প্রমুখ।




Leave a Reply

Your email address will not be published.