সমাজের আলো : সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার ১০ নং ধলবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শেখ ফিরোজ আলমের মটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ১১ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে সহস্রাধিক মটর সাইকেল নিয়ে শোভাযাত্রাটি উকশা লিয়াকতের মোড় থেকে শুরু হয়ে ধলবাড়িয়া ইউনিয়নের গান্ধুড়িয়া, বাঁশঝাড়িয়া, মুড়াগাছা, খুদ্ধিপুর, ডেমরায়িল হয়ে ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ-সময় সড়কের পাশে দাড়ানো শত শত মানুষ হাত নেড়ে সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী শেখ ফিরোজ আলম কে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

এসময় ফিরোজ আলম বলেন, আমি ধলবাড়িয়া মানুষের উদ্দেশ্যে বলতে চাই, এবার নির্বাচনে আমাদের ভিশন হচ্ছে সকল মানুষের সেবার তরে, ইউনিয়ন পরিষদ হবে ঘরে ঘরে। আমার ইউনিয়ন বাসীর কাছে আহবান থাকবে সৎ ও নির্ভর যোগ্য প্রার্থী নিবেন। আশা রাখি নির্বাচন সুষ্ঠু অবাধ নিরপেক্ষ হবে। আপনারা সবাই স্বতঃসফূর্ত ভাবে ভোট দিতে আসবেন।

ইউনিয়ন বাসী আমাকে নির্বাচিত করলে আমার সর্বপ্রথম কাজ হবে নামাজের জন্য একটি মডেল মসজিদ নির্মাণ করা। ইউনিয়নের সব মানুষের জন্য সুপেয় পানির ব্যাবস্থা করাহবে। বিশুষ্ক পানির জন্য নয়টি ওয়ার্ডে পানির প্লান্ট বসানো হবে। জন্ম নিবন্ধন, নাগরিক সনদ, অরেশকাম সার্টিফিকেট এগুলোর কাজ সম্পূর্ণ ফ্রী করা হবে। এছাড়া ধলবাড়িয়া ইউনিয়নের সকল সড়ক উন্নয়নে কাজ করবো। এক কথায় আমার এই ইউনিয়ন হবে মডেল ইউনিয়ন বলে জানান তিনি। মটর সাইকেল শোভাযাত্রা শেষে উকশা ও বাঁশঝাড়িয়া নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়।




Leave a Reply

Your email address will not be published.