সমাজের আলো : জমি নিয়ে বিরোধের জের ধরে নারীসহ তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

মঙ্গলবার (২৬ মার্চ ) বেলা ১টার দিকে সদর উপজেলার ঘোনা বাশিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
প্রতিপক্ষের এ হামলার ঘটনায় আহতরা হলেন- ওই এলাকার মৃত আফছার উদ্দীন এর ছেলে মোঃ মোস্তাফিজুর রহমান বাবলু (৬০) ও তার দুই মেয়ে মোছাঃ তাজমিরা খাতুন (২৬) ও মোঃ তাসকিরা খাতুন (২৮)।
ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ঘোনা এলাকার মোঃ কামরুজ্জামান ও তার ভাইদের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল মোস্তাফিজুর রহমান বাবলুর। সেই বিরোধের জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে বলে দাবি স্বজনদের। এঘটনায় আহত মোস্তাফিজুর রহমান বাবলুর ভাই মোঃ ইমরান হোসেন সবুজ বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় লিখিত এজাহার জমা দিয়েছে।
মোঃ ইমরান হোসেন সবুজ জানান দুপুরে হঠাৎ আমাদের প্রতিপক্ষে ঘোনা বাঁশিয়াপাড়া এলাকার মৃত খোদাবক্স বেশে এর চার ছেলে মোঃ কামরুজ্জামান (৫৭), মোঃ রবিউল ইসলাম (৩৭), মোঃ রফিক (৫৩), মোঃ খায়রুল (৫৫) ও মোঃ কামরুজ্জামানের ছেলে মোঃ আজমুল (২৩) একত্রে বাঁশের লাঠি, লোহার রড, কুদাল, জিআইপাইপ, দা নিয়ে আমার ভাই মোস্তাফিজুর রহমান বাবলুর উপর হামলা করেছে। তারা আমার ভাইয়ের বাম পায়ের হাটুতে দা এর কোপ মেরেছে। তাদের লাঠির আঘাতে ভায়ের বাম পাঁ ভেঙে গেছে ও মুখে মারায় তার দুটি দাঁত ভেঙ্গে গেছে। এসময় আমার ভায়ের দুই মেয়ে ঠেকাতে গেলে তাঁদেরকেও পিটিয়ে আহত করে তারা। পরে আসপাশের লোকজন এসে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মুহিদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেয়েছি। এঘটনায় জড়িতদের আইনের আওতায় আনতে সব ধরনের পদক্ষেপ নিচ্ছে পুলিশ।————-




Leave a Reply

Your email address will not be published.