সমাজের আলো : টানা ডাবল হ্যাটট্রিক অতিক্রম করে সপ্তমবারের মতো সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি নেতা আব্দুল আলীম। ১৯৮৮ সালের ২৯ ডিসেম্বর থেকে এই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।বৃহস্পতিবার (১১ নভেম্বর) দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আবারও জয়লাভ করেছেন আব্দুল আলীম। তিনি সাতক্ষীরা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব।

জেলা নির্বাচন কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, লাবসা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নেন নজরুল ইসলাম। এই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীকে নির্বাচনে লড়েন আব্দুল আলীম। ভোট গণনা শেষে ফলাফলে নৌকা প্রতীক পেয়েছে ৩ হাজার ৩০০ ভোট। অপরদিকে আনারস প্রতীক ১৬ হাজার ৩৮৫ ভোট পেয়েছে। এই ইউনিয়নে দুইজন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

লাবসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলীম ঢাকা পোস্টকে বলেন, সাতক্ষীরা সদর থানা বিএনপির সহসভাপতি ও লাবসা ইউনিয়ন বিএনপির সহসভাপতি থাকাকালে নির্বাচনে অংশ নিয়ে ১৯৮৮ সালের ২৯ ডিসেম্বর আমি প্রথমবার চেয়ারম্যান নির্বাচিত হই। তখন বয়স ছিল ২৮ বছর। এরপর থেকে এই ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি। এর মধ্যে ছয়টি নির্বাচনে অংশ নিয়ে জয়লাভ করেছি। এবার সপ্তমবারও জনগণ আমাকে ব্যাপক ভোটের ব্যবধানে জয়লাভ করিয়েছে।

তিনি বলেন, ইউনিয়নের সবাই ও বিএনপির নেতাকর্মীরা আমাকে ভালোবাসেন। বর্তমানে জেলা বিএনপির সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছি। মানুষের বিপদে পাশে থাকা, এলাকার উন্নয়নে কাজ করা, সাধ্যের সবটুকু দিয়ে গরিব-দুঃখী মানুষকে সহযোগিতা করার কারণে দলমতের ঊর্ধ্বে থেকে ইউনিয়নের জনগণ আমাকে ভোট দেয়। অতীতেও যেভাবে মানুষের পাশে থেকে সেবা দিয়েছি আগামীতেও সেভাবেই মানুষের পাশে থাকতে চাই।




Leave a Reply

Your email address will not be published.