সমাজের আলো : সাতক্ষীরার তালা উপজেলার সুকদেবপুর গ্রামে এক স্কুল পড়ুয়া ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে।
সে তালার তেতুলিয়া ইউনিয়ান এর সুকদেবপুর প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী।ঐ গ্রামের মফিজুল মোড়ল এর মেয়ে। আখি খাতুন( ১০) এর মৃত নিয়ে এলাকায় ধুম্রজাল এর সৃষ্টি দেখা দিয়েছে।
ঘটনাটি ঘটেছে (৩০ আগস্ট) মঙ্গলবার রাতে আখি খাতুন নিজ ঘরে ঘুমাতে যান। পরদিন সকালে আখি ঘুম থেকে না উঠায়। পরিবারের সদস্যরা তাকে ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে। স্থানীয় চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে আখিকে মৃত ঘোষনা করেন।তবে প্রাথমিক ভাবে মেয়েটির হাতে কামড়ের দাগ ছাড়া কোথাও কোন আলামত পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান মেয়েটির মা নেই তার জন্মের কয়েকবছর পরে। পিতার সাথে মায়ের ছাড়াছাড়ি হয়। পিতা মফিজুল অনত্র বিবাহ করেন। সেই সৎ মায়ের একটি পুত্র সন্তান রয়েছে। এই আখির সৎ মা শেফালী বেগম বিভিন্ন সময় মেয়েটিকে শারিরীক ও মানসিক ভাবে নির্যাতন করতেন। আমাদের জানামতে অনেক সময় খেতেও দিত না। এমনকি তার ফুফুরা মৃত্যুর জন্য সৎ মাকে দায়ী করছেন। এলাকাবাসীর ধারণা সৎমা শেফালী বেগম ষড়যন্ত্র করে মেয়েটিকে হত্যা করেছেন।এদিকে স্কুল ছাত্রী আখির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

এবিষয়ে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানান, ময়না তদন্তের রিপোট না আসা পর্যন্ত মৃত্যুর কারনটি সঠিক ভাবে বলা যাচ্ছে না। এবিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *