দেবহাটা প্রতিনিধি : দিলিপ কুমার দাশ ওরফে গনেশ নামের এক চালককে চেতনানাশক খাইয়ে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে ।পুলিশ ঘটনার পর ছিনতাইকারী তিন যুবককে গ্রেফতার করেছে । উদ্ধার করা হয়েছে ইজিবাইকটি।ইজিবাইক চালক দিলিপ দাশ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তিনি সাতক্ষীরার রাজার বাগান এলাকার গনেশ দাশের ছেলে।শনিবার রাত ১১টার দিকে দেবহাটা উপজেলার আটশতবিঘা এলাকায় রাস্তার পাশে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে ইজিবাইক চালক দিলিপ দাশকে মূমুর্ষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা।

স্বজনরা বিষয়টি থানায় জানালে দেবহাটা থানার এসআই হাফিজুর রহমান সহ পুলিশ সদস্যরা যশোরের কেশবপুর এলাকায় অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে । গ্রেপ্তারকৃতরা হলো সাতক্ষীরার সদর উপজেলার বাটকেঘাটা গ্রামের শরিফুলের ছেলে আবির হোসেন শুভ (২২), সাইফুল ইসলামের ছেলে ফয়সাল হোসেন ফারহান (২০) এবং আকবর আলীর ছেলে আলাউদ্দীনকে (২০)।

পুলিশ জানায়, শনিবার রাতে কালীগঞ্জ যাওয়ার কথা বলে সাতক্ষীরা শহরের মাওয়া চাইনিজ রেস্টুরেন্টের সামনে থেকে দিলিপ দাশের ইজিবাইকটি ভাড়া করেন তিন ছিনতাইকারী। পথিমধ্যে তারা চেতনানাশক মেশানো খাবার ও পানীয় খাওয়ান ইজিবাইক চালক দিলিপকে।একপর্যায়ে দিলিপ দাশ অচেতন হয়ে পড়লে তাকে ইজিবাইকে তুলে নিয়ে ছিনতাইকারীরা নিজেরাই ইজিবাইকটি চালিয়ে ঢুকে পড়েন আশাশুনী সড়কে। দেবহাটার আটশতবিঘা এলাকায় পৌঁছে অচেতন অবস্থায় চালক দিলিপকে রাস্তার পাশে ফেলে তার ইজিবাইকটি নিয়ে সাতক্ষীরা হয়ে যশোরের পথে রওনা করেন তিন ছিনতাইকারী। দিলিপ দাশকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে ভর্তি এবং তার পরিবারকে খবর দেন।

একপর্যায়ে তার পরিবারের সদস্যরা বিষয়টি পুলিশকে জানালে দেবহাটা থানা থেকে ইজিবাইকের ছবি ও এসংক্রান্ত বার্তা পাঠানো হয় সাতক্ষীরাসহ আশপাশের বিভিন্ন থানায়। শেষমেষ যশোরের কেশবপুরে একই ধরনের একটি ইজিবাইকসহ তিনজন যুবকের সন্দেহজনক গতিবিধির তথ্য দেবহাটা থানা পুলিশকে জানায় কেশবপুর থানার পুলিশ সদস্যরা।ওই রাতেই দেবহাটা থানার এসআই হাফিজুর রহমান সহ সঙ্গীয় পুলিশ সদস্যরা কেশবপুর পৌঁছে তিন ছিনতাইকারীসহ ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধার করেন।




Leave a Reply

Your email address will not be published.