সমাজের আলো : সাতক্ষীরায় ভালবাসার মঞ্চের পক্ষ থেকে বৃদ্ধাশ্রমে ও অসহায় দিনমজুর শ্রেণির মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১২ এপ্রিল) বিকেল ৪টায় প্রথমে বৃদ্ধাশ্রম ও পরে সাতক্ষীরা থানার সামনে ভালোবাসার মঞ্চ আজওয়া ইফতার পয়েন্টে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ভালবাসার মঞ্চ সাতক্ষীরার সভাপতি আকরামুল ইসলামের সভাপতিত্বে আয়োজনে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান।

বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা জর্জ কোর্টের এপিপি তামিম আহমেদ সোহাগ, আইনজীবী সাইফুল্লাহ্, সাতক্ষীরা পৌরসভার কাউন্সিলর কায়সারুজ্জামান হিমেল, তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও তালা সদর ইউপির সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন ভালবাসার মঞ্চ সাতক্ষীরার সাধারণ সম্পাদক সাংবাদিক বরুণ ব্যানার্জি।

ইফতার বিতরণ অনুষ্ঠাণে প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান বলেন, আমিত্বকে বিদায় ভালোবাসার মঞ্চের এই যে স্লোগান এটি হৃদয়কে আকৃষ্ট করে। মানুষের মাঝে ভেদাভেদ এটিকে দূর করে। ভালোবাসার মঞ্চের লক্ষ্য উদ্দেশ্যে মানুষকে ভালোবাসা আর সেটির প্রচার ও প্রসার ঘটানো।

তিনি বলেন, রাস্তার ভ্যানচালক, পথচারি, অসহায় মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ এটি প্রশংসনীয় উদ্যোগ। বৃদ্ধাশ্রমে থাকা বাসিন্দাদের খবর নেওয়া তাদের হাতে খাবার পৌঁছে দেওয়া এসব কর্মকাণ্ড সমাজে ইতিবাচক প্রভাব ফেলবে। এ সময় সকলকে মানবিক হয়ে পথচলার পরামর্শ দেন তিনি।

ভালোবাসার মঞ্চের ইফতার পয়েন্টের কার্যক্রমে অংশ নেন ভালোবাসার মঞ্চের সহযাত্রী সোহাগ হোসেন, শাহিদুর রহমান, ইমরান হোসেন, ওলিউর রহমান, জাহিদ হুসাইন, দ্যুতিদীপন বিশ্বাস, হোসেন আলী, তোহা খান, ফরহাদ হোসেন, ইয়ারুল ইসলামনহ আরও অনেকে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *