সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরা সদরের ধুলিহরের যুগিপোতায় পূর্ব শত্রুতার জেরে পিটিয়ে ও কুপিয়ে হত্যা চেষ্টা মামলার আসামীরা জামিন নিয়ে প্রকাশ্যে অস্ত্র নিয়ে মহড়া, খুন জখমসহ মৎস্যঘেরে বিষ প্রয়োগ করে ক্ষতির ষড়যন্ত্রকারী চিহ্নিত আসামী ইব্রাহিম, হাফিজুল, সাইদুল ও সাদেকসহ তাদের সন্ত্রাসী বাহিনীর গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। স্থানীয় এলাকাবাসীর আয়োজনে মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বাবুর আলী, রবিউল ইসলাম, শফিকুল ইসলাম, মহিদুল ইসলাম, ইসলাম সরদার, আমিরুল সরদার, ছকিনা বেগম, আনোয়ারা বেগম প্রমূখ।

বক্তারা বলেন, সাতক্ষীরার ধুলিহরের যুগিপোতায় জমিজমা সক্রান্ত বিরোধের জেরে গত ৯ মে জনৈক নুর ইসলাম সরদারের স্ত্রী, পুত্র ও চাচাতো ভাইসহ তার পরিবারের লোকজনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা চালায় সন্ত্রাসী ইব্রাহিম, হাফিজুল, সাইদুল ও সাদেকসহ তাদের বাহিনীর সদস্যরা। এ ঘটনায় নুর ইসলামের দায়ের করা মামলায় সম্প্রতি তারা জামিনে বের হয়ে আবারও প্রকাশ্যে অস্ত্র নিয়ে মহড়া, খুন ও জখমসহ মৎস্য ঘেরে বিষ প্রয়োগের হুমকি দিয়ে যাচ্ছে। বক্তারা এ সময় হত্যা প্রচেষ্টা মামলার আসামী ইব্রাহিম, হাফিজুল, সাইদুল ও সাদেকসহ তাদের সন্ত্রাসী বাহিনীর দ্রুত গ্রেফতারের জোর দাবী জানান।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *