সাতক্ষীরার লাবসায় নিরাপত্তা, মাদক, ইভ্টিজিং, সন্ত্রাস, চোরাচালান ও বাল্য বিবাহ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে সদরের লাবসা ইউনিয়ন পরিষদ চত্বরে সদর থানা পুলিশের আয়োজনে ও ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি এ্যাডঃ শেখ শাহনেওয়াজ এর সভাপতিত্বে এ বিট পুলিশিং সমাবেশে অনুষ্ঠিত হয়।
সমাবেশে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান।
আরোও বক্তব্য রাখেন সাতক্ষীরা জর্জ কোট এর অতিরিক্ত পিপি এ্যাডঃ শেখ তামিম আহম্মেদ সোহাগ, ইউপি সদস্য ও সদর উপজেলা যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান আসাদ, লাবসা ইউনিয়ন এর ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ রবিউল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আব্দুল আলিম, লাবসা বিট পুলিশিং এর দ্বায়িত্বরত এসআই সাইদুজ্জামান, এএসআই সৈয়দ আলী প্রমুখ।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সাতক্ষীরা সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান বলেন, সবচেয়ে বড় মাদক কিশোর কিশোরীদের হাতে স্মার্টফোন। গ্রামে গ্রামে খেলার মাঠ কমেগেছে। অভিভাবকদের এখনি তাদের সন্তানদের গাইড করতে হবে। অপ্রাপ্তবয়স্ক সন্তানের হাতে মোবাইল ফোন দেওয়া যাবেনা। তাদের খেলার মাঠে আনতে হবে। তাহলে সমাজ থেকে মাদক ও ইভ্টিজিং নির্মূল হবে।
সকলকে ধর্মনিরপেক্ষতা বজায় রাখতে হবে উল্লেখ করে সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, আমরা সাতক্ষীরায় সেই ১৩-১৪ সালের মত আর কোনো সহিংসতা দেখতে চায়না। আমরা সকলে একত্রে সাতক্ষীরা কে একটি মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই। মাদক একটি জাতিকে ঘুম পড়িয়ে রাখে। মাদক সকল উন্নয়নের অন্তরায়। এই এলাকায় কোনো মাদক, সন্ত্রাস থাকবেনা। মাদক, ইভ্টিজিং, সন্ত্রাস, চোরাচালান ও বাল্য বিবাহ প্রতিরোধে জনসচেতনতা গড়ে তুলতে হবে। এসব বিষয়ে আপনারা পুলিশকে জানান। পুলিশ রাত দিন ২৪ ঘন্টা আপনাদের পাশে রয়েছে। ———–
সমাজের আলো।।




Leave a Reply

Your email address will not be published.